Breaking news

নাসিরের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৫৭
নাসিরের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৫৭

নাসিরের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৫৭

দীর্ঘ দিন থেকেই জাতীয় দলের বাইরে থাকা নাসির হোসেন ইমার্জিং টিম এশিয়া কাপে সুযোগ পেয়েই নিজেকে মেলে ধরেছেন। ব্যাট হাতে তুলে নিয়েছেন দুর্দান্ত সেঞ্চুরি। আর তার দুর্দান্ত সেঞ্চুরি ও অধিনায়ক মুমিনুলের হাফ সেঞ্চুরির উপর ভর করে নেপালের বিপক্ষে ২৫৭ রান করেছে বাংলাদেশ।

নিজেদের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে খুব বেশি সুবিধা করতে পারেনি স্বাগতিক শিবির। দলীয় ১ রানেই সাজঘরে ফিরে যান আজমীর আহমেদ। অবিনাশ করনের বলে আসিফ শেখের হাতে ধরা পড়ে সাজঘরে ফেরেন ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে রান পাওয়া এই পারফরমার।

তৃতীয় ওভারে শরদ ভেসকরকে ক্যাচ দিয়ে ফেরেন প্রথম ম্যাচের অপরাজিত হাফ সেঞ্চুরিয়ান সাইফ হাসান (৭)। নিজের তৃতীয় ওভারে অবিনাশের তৃতীয় শিকার হন মোহাম্মদ মিঠুন (০)। এরপর দ্রুত শান্ত (৪) বিদায় নিলে চাপে পড়ে মুমিনুল বাহিনী।

এরপর দলের হাল ধরেন মুমিনুল ও নাসির। দুইজনে মিলে গড়েন ৭৮ রানের জুটি। এরই মধ্যে অধিনায়ক মুমিনুল তুলে নেন হাফ সেঞ্চুরি। তবে ব্যক্তিগত ৬১ রান করে তার বিদায়ের পর দায়িত্ব নিয়ে ব্যাট করে সেঞ্চুরি তুলে নেন নাসির। আর তার ব্যাটে ভর করে শুরু ব্যর্থতা কাটিয়ে ২৫৭ রানের সংগ্রহ পায় বাংলাদেশ দল।

Published: 2021-06-18 18:44:43   |   View: 1451   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow