Breaking news

উদ্ধারকৃত গাড়ি প্রকৃত মালিককে হস্তান্তর করলো ডিএমপি
উদ্ধারকৃত গাড়ি প্রকৃত মালিককে হস্তান্তর করলো ডিএমপি

উদ্ধারকৃত গাড়ি প্রকৃত মালিককে হস্তান্তর করলো ডিএমপি

রাজধানী ও বিভিন্ন জেলায় অভিযানে উদ্ধারকৃত ৫টি মোটরসাইকেল ও ১টি প্রাইভেটকার বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে প্রকৃত মালিককে হস্তান্তর করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ।

আজ ১৮ জুলাই (সোমবার) দুপুর ১২:০০ টায় ডিবি কম্পাউন্ডে প্রকৃত মালিকদের এ সকল গাড়ি বুঝিয়ে দেন ডিবির অতিঃ পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার ।

প্রসঙ্গত, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ গত ২১ মে,২০২১ ঢাকা, গাজীপুর, যশোর, নরসিংদী ও গোপালগঞ্জ জেলায় ধারাবাহিক অভিযান চালিয়ে চোরাইকৃত ০২ টি প্রাইভেটকার, ০৭ টি মোটরসাইকেল উদ্ধারসহ গাড়ি চুরি ও ছিনতাই চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে ।

এ চক্রের সদস্যদের গ্রেফতারে চলমান অভিযানে ৮ জুন, ২০২১ রাজধানী ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থান হতে ১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করে। এ সংক্রান্তে হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে।   

এ সংক্রান্তে কোতয়ালী, ধানমন্ডি ও হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে। রুজুকৃত মামলাসমূহ তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।

গোয়েন্দা সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, মামলাসমূহ তদন্তকালে উদ্ধারকৃত গাড়ি সমূহের প্রকৃত মালিকানা যাচাইয়ের জন্য পরিচালক, বিআরটিএ বরাবর প্রতিবেদন প্রেরণ করা হয়। বিআরটিএ হতে ৬টি গাড়ির মালিকানা সংক্রান্তে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে প্রকৃত মালিকের কাছে আজ গাড়িসমূহ হস্তান্তর করা হয়েছে।

উদ্ধারকৃত অবশিষ্ট ২০টি গাড়ির মালিকানা সংক্রান্তে বিআরটিএ হতে তথ্য  প্রাপ্তির পর যাচাই বাছাই করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হবে মর্মে পুলিশের এ কর্মকর্তা জানান।

যেসকল গাড়ি মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে-

১। লাল রংয়ের একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেল। যার রেজিষ্ট্রেশন নম্বর প্লেটে বগুড়া-ল-১২-১২৫২ এবং চেসিস নং- MD2A11CZ0FWE94588

২। নীল রংয়ের একটি পালসার ১৫০ সিসি রেজিষ্ট্রেশন নম্বর প্লেট বিহীন মোটরসাইকেল। যাহার চেসিস নং- MD2A11CY5HWA89112

৩। কালো রংয়ের একটি সুজুকি ১৫০ সিসি রেজিষ্ট্রেশন নম্বর প্লেট বিহীন মোটরসাইকেল। যাহার চেসিস নং- NG4BW-1104267, যাহা ঝালাই এর কারণে অস্পষ্ট। ইঞ্জিন নং- BGA1-662080

৪। টয়োটা পুরাতন প্রোবক্স প্রাইভেটকার। যাহার নম্বর প্লেটে ঢাকা মেট্রো খ-১২-৩৯২৫, চেসিস নং- NCP50-0025553

৫। ০১ (এক) টি হোন্ডা কোম্পানির হরনেট নীল রংয়ের রেজিঃ নম্বর বিহীন মোটরসাইকেল । যাহার চেসিস নং- PSOKC2390JH117466

৬। কালো রংয়ের ০১ (এক) টি বাজাজ পালসার মোটরসাইকেল। যাহার রেজিঃ নম্বর বরিশাল ল-১১-৫৮৭৬, চেসিস নং- MD2A11CY9HWF88432 লেখা।


Published: 2021-07-18 01:05 pm   |   View: 1168   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow