Breaking news

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবি বিএনপির
খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবি বিএনপির

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবি বিএনপির

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠাতে দ্রুত ব্যবস্থা নিতে সরকারের প্রতি দাবি জানিয়েছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটি। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির বৈঠকে নেয়া এই সিদ্ধান্তের কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক দল মনে করে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হলেও কোভিড পরবর্তি কয়েকটি জটিলতায় ভুগছেন খালেদা জিয়া। লিভার ও অন্যান্য জটিলতার সুচিকিৎসা বিদেশের কোনো উন্নত হাসপাতালে নেয়া প্রয়োজন বলেও চিকিৎসকরা মত দিয়েছেন বলেও জানান মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, ‘দেশনেত্রীর চিকিৎসক বোর্ডের প্রধান ডা. এএফএম সিদ্দিকী জানিয়েছেন, দেশনেত্রী করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হলেও কোভিড পরবর্তী কয়েকটি জটিলতায় ভুগছেন এবং তিনি কোনো মতেই ঝুঁকিমুক্ত নন। তার লিভার ও অন্যান্য জটিলতার চিকিৎসা বিদেশে কোনো উন্নত কেন্দ্রে প্রয়োজন। বাংলাদেশে যার কোনো সুযোগ তুলনামূলকভাবে কম।’

গত ২০ জুন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে স্থায়ী কমিটির বৈঠকে ফুসফুসসহ নানা জটিলতায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা পর্যালোচনা করা হয়।


Published: 2021-06-29 06:00:27   |   View: 1174   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow