Breaking news

খালেদা জিয়াকে আরও ২-৩ দিন থাকতে হবে হাসপাতালে
খালেদা জিয়াকে আরও ২-৩ দিন থাকতে হবে হাসপাতালে

খালেদা জিয়াকে আরও ২-৩ দিন থাকতে হবে হাসপাতালে

অনলাইন ডেস্ক :  করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গতকাল মঙ্গলবার রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। দ্বিতীয় দফায় করোনা পরীক্ষায় পজিটিভ আসলে বেশ কিছু শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে আনা হয়। এরপর সিদ্ধান্ত হয় হাসপাতালেই চিকিৎসাধীন থাকবেন তিনি।

শারীরিক অবস্থা বিবেচনায় বেগম খালেদা জিয়াকে আরও ২ থেকে ৩ দিন হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক। 

এর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়ার হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা স্থিতিশীল। নানা পরীক্ষার সুবিধার্থেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রাতে সিটি স্ক্যান, আলট্রাসনোগ্রাম, ইকো-ইসিজিসহ কয়েকটি পরীক্ষা করা হয় বিএনপি চেয়ারপারসনের। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

সব পরীক্ষার সময় বেগম জিয়ার সঙ্গে ছিলেন মেডিকেল বোর্ডের তিন সদস্য অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং আবদুল্লাহ আল মামুন। হাসপাতালের সিনিয়র চিকিৎসকরাও এ সময় উপস্থিত ছিলেন। প্রাইভেটকারে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন তার গৃহকর্মী ফাতিমা ও একজন নার্স।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানায় স্বাস্থ্য অধিদপ্তর। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ১৬ দিন পর বিএনপি চেয়ারপারসনের করোনার দ্বিতীয় পরীক্ষার রিপোর্টও ‘পজিটিভ’ আসে।


Published: 2021-05-17 21:33:43   |   View: 1175   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow