Breaking news

শিল্পীরা যেন সরকারি মাল, যে যখন খুশি বিয়ে দেয়: পপি
শিল্পীরা যেন সরকারি মাল, যে যখন খুশি বিয়ে দেয়: পপি

শিল্পীরা যেন সরকারি মাল, যে যখন খুশি বিয়ে দেয়: পপি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ও মডেল সাদিকা পারভিন পপি। ‘লাক্স আনন্দ বিচিত্রা’ সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। এরপর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। দীর্ঘদিনের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিন বারের জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এই অভিনেত্রী।

Image result for পপির খোলামেলা দৃশ্য

সম্প্রতি গণমাধ্যমে পপির বিয়ে নিয়ে জোর গুজব চলছে। কেউ বলছেন পপি এক বছর আগেই তিন সন্তানের জনককে বিয়ে করেছেন। তার বয়স ৬০ বছর। কেউ বলছেন বিয়ে করার বিনিময়ে পপিকে একটি ফ্ল্যাট উপহার দেওয়া হয়েছে। কেউ বলছেন বিয়ে হওয়ার কারণে পপি সকলের সঙ্গে আপাতত যোগাযোগ বন্ধ করে দিয়েছেন।

Image result for পপির খোলামেলা দৃশ্য

এ রকম আরও অনেক কথা বলাবলি হচ্ছে। এ ব্যাপারে গণমাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করে পপি বলেন, ‘শিল্পীরা যেন সরকারি মাল, যার যখন মন চায় যা খুশি লিখে দেন, মন চাইলে বিয়েও দিয়ে দেন। কিন্তু কোনো শিল্পী যখন না-খেয়ে থাকে, তখন কেউ টাকা দেন না, তাকে খাবার দিতেও আসেন না। আমরা সারাজীবনই দেখছি, কিছুসংখ্যক লোক শিল্পীদের এভাবে বিক্রি করেই খায়। সবচেয়ে বড় কথা হলো, যখন দেখি সংবাদমাধ্যম মিথ্যে সংবাদ ছাপছে, তখন আর বিশ্বাসের স্থান থাকে না।’

Image result for নায়িকা পপির খোলামেলা দৃশ্য

সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং শেষ করেছেন পপি। এছাড়া ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার কাজও শেষ করেছেন এই অভিনেত্রী।


Published: 2021-03-09 16:23:30   |   View: 1184   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow