Breaking news

৩৪তম বিসিএসে উত্তীর্ণ আরো ৪৬০ জনকে নিয়োগ
৩৪তম বিসিএসে উত্তীর্ণ আরো ৪৬০ জনকে নিয়োগ

৩৪তম বিসিএসে উত্তীর্ণ আরো ৪৬০ জনকে নিয়োগ

৩৪তম বিসিএসে উত্তীর্ণ আরো ৪৬০ জনকে নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। এর মধ্যে ৪৫০ জন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে, আর ১০ জন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদফতরে নিয়োগ পেয়েছেন। রোববার বিকেলে পিএসসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পিএসসির চেয়ারম্যান মোহাম্মদ সাদিক জানান, ৩৪তম বিসিএসে উত্তীর্ণ কিন্তু ক্যাডার বা নন ক্যাডারের প্রথম শ্রেণীতে পদে সুপারিশ করা যায়নি, এমন ৪৬০ জনকে দ্বিতীয় শ্রেণীর পদে নিয়োগের সুপারিশ করা হয়েছে। এ নিয়ে ৩৪তম বিসিএস থেকে দ্বিতীয় শ্রেণীতে ১ হাজার ৫১৭ জনকে নিয়োগ দেয়া হলো।
এদিকে বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়োগ পাওয়া প্রার্থীদের মধ্যে ইংরেজির সহকারী শিক্ষক হিসেবে ৯৮ জন, ৭৩ জন গণিতের, জীববিজ্ঞানের ৫০ জন, ভৌতবিজ্ঞানের ৪৯ জন, ৪৮ জন সামাজিক বিজ্ঞানের, ব্যবসায় শিক্ষায় ৪৮ জন, ২৫ জন ইসলাম শিক্ষায়, কৃষিশিক্ষায় ২৪ জন, ভূগোলে ২৩ জন, ১১ জন বাংলায় এবং চারুকলায় একজনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।
অপরদিকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের পরিদর্শক হিসেবে থাকছেন সাতজন, জুনিয়র কেমিস্ট হিসেবে দুই ও সহকারী বায়োকেমিস্ট হিসেবে একজনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

Published: 2021-06-27 09:30:33   |   View: 1446   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow