Breaking news

ছদ্মনামে গৃহকর্মী সেজে চুরি, গ্রেপ্তার ১
ছদ্মনামে গৃহকর্মী সেজে চুরি, গ্রেপ্তার ১

ছদ্মনামে গৃহকর্মী সেজে চুরি, গ্রেপ্তার ১

মো: মোস্তাফিজুর রহমান খান :-  ছদ্মনামে গৃহকর্মী সেজে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা থেকে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রাপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেপ্তারকৃতের নাম- বিলকিস বেগম (৩৫)। গ্রেপ্তারের সময় তার হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে চোরাইকৃত ৬ লক্ষ ২০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার।

মঙ্গলবার (২৫ নভেম্বর) রাত ১০.১৫ টায় ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে গুলশান জোনাল টিম।

গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন, পিপিএম বলেন, গ্রেপ্তারকৃত বিলকিস বেগম গত ১৬ নভেম্বর ২০২০ তারিখে ছদ্মনাম নাজমা ব্যবহার করে বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় গৃহকর্মীর কাজ নেয়। গত ১৯ নভেম্বর ২০২০ বিকালের দিকে গৃহকর্তা ও তার মিসেস বাসার বাইরে গেলে বিলকিস বেগম আলমারি ভেঙ্গে নগদ ১০ লক্ষ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ২০ নভেম্বর রাজধানীর ভাটারা থানায় একটি মামলা রুজু হয়। মামলাটির তদন্তভার গ্রহণ করে গুলশান জোনাল টিম।

তিনি বলেন, মামলাটি তদন্তকালে আধুনিক তথ্য ও প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান সনাক্ত করা হয়। এরপর ২৫ নভেম্বর একটি টিম ময়মনসিংহের ধোবাউড়া থানার হাজংপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারসহ উল্লেখিত টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত বিলকিস বেগম প্রকৃতপক্ষে পেশাদার গৃহকর্মী নয়। তিনি ছদ্মনাম ব্যবহার করে কৌশলে বিভিন্ন বাসা-বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ নিতেন। এরপর সময় সুযোগ বুঝে ২ থেকে ৩ দিনের মধ্যেই টাকা-পয়সা ও স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে পালিয়ে যেতেন। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে মর্মে এই গোয়েন্দা কর্মকর্তা জানান।

আজ (২৬ নভেম্বর) গ্রেপ্তারকৃতকে ভাটারা থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


Published: 2021-06-29 07:12:45   |   View: 1299   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow