Breaking news

হারিয়ে যাওয়া শিশুর পিতা-মাতার সন্ধান প্রয়োজন
হারিয়ে যাওয়া শিশুর পিতা-মাতার সন্ধান প্রয়োজন

হারিয়ে যাওয়া শিশুর পিতা-মাতার সন্ধান প্রয়োজন

মো: মোস্তাফিজুর রহমান খান :-  ঝর্না নামে হারিয়ে যাওয়া একটি মেয়ে শিশুর পিতা-মাতাকে খুঁজছে পুলিশ। শিশুটি বর্তমানে তেজগাঁওস্থ ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে।

ঝর্নার বয়স ৭ বছর, গায়ের রং শ্যামবর্ণ ও উচ্চতা ৩ ফুট ৯ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা ও গোল্ডেন রংয়ের প্রিন্টের কামিজ এবং নাকে নাকফুল আছে।

২৪ নভেম্বর, ২০২০ সন্ধ্যা ৬:৪৫ টায় আগারগাঁও ফুলের মার্কেটের সামনে কান্নাকাটি করা অবস্থায় তাকে খুঁজে পায় শেরেবাংলা নগর থানা পুলিশ। শিশুটির বাড়ি নেত্রকোনার খালিয়াজুড়ি থানার খালিয়াজুড়ি গ্রামে। তার বাবার নাম-মোঃ রনি ও মায়ের নাম-রুমেনা বেগম। শেরেবাংলা নগর থানা পুলিশ তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। এ সংক্রান্তে ২৪ নভেম্বর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

সকালে ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এ ডি সি) ইফতেখায়রুল ইসলাম পিপিএম-সেবা bbn24.com কে বিষয়টি নিশ্চিত করেন।

উক্ত শিশুর কোন স্বজনের সন্ধান পাওয়া গেলে তেজগাঁওস্থ ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। (ডিউটি অফিসার- মোবাইল ফোন নং- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার- ০২৯১১০৮৫)।


Published: 2021-01-20 18:35:17   |   View: 1181   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow