Breaking news

ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে ২ ডাকাত নিহত
ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে ২ ডাকাত নিহত

ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে ২ ডাকাত নিহত

নরসিংদীর শিবপুরে ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছে। এসময় আহতাবস্থায় মানিক মিয়া (২৫) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ৩টার দিকে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে এ ঘটনা ঘটেছে। 

 

নিহতদের একজন, কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কামালপুর এলাকার সোহেল মিয়া (৩০)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আটককৃত মানিকের বাড়ি কুলিয়ারচর উপজেলার পশ্চিম আব্দুল্লাহপুর এলাকায়। সোহেলের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 
শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও এলাকাবাসী জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে ১০-১৫ জনের একদল অস্ত্রধারী ডাকাত শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুন এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে ডাকাতি করে কয়েক লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে। ডাকাতি শেষে যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রাম হয়ে পালানোর সময় গ্রামের পাহারাদারদের সন্দেহ হয়। এসময় গ্রামবাসী জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা পাল্টা গ্রামবাসীর ওপর হামলার চেষ্টা করে। এক পর্যায়ে গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় ও একজনকে আহতাবস্থায় আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।


Published: 2021-01-20 18:24:34   |   View: 1196   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow