Breaking news

ছাত্রলীগে পকেট কমিটি নয় : ওবায়দুল কাদের
ছাত্রলীগে পকেট কমিটি নয় : ওবায়দুল কাদের

ছাত্রলীগে পকেট কমিটি নয় : ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুধু জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা নয়, বাংলাদেশ ছাত্রলীগের কোনো শাখাতেই পকেট কমিটির মাধ্যমে নেতৃত্ব দেয়া যাবে না।

বৃহস্পতিবার জবি শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে কমিটি গঠনের ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ হতে হবে উল্লেখ করে তিনি বলেন, মাথায় রাখতে হবে ছাত্রলীগ কোনো ব্যক্তির নয়, বঙ্গবন্ধুর সংগঠন। ছাত্রলীগ শেখ হাসিনার সংগঠন।

ছাত্রলীগ নেতাকর্মীদের এ সময় ভালো মানুষ হওয়ার উপদেশ দিয়ে তিনি বলেন, তোমাদের আদর্শবান মানুষ হতে হবে। ছাত্রলীগকে মেধার সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শের সমন্বয় ঘটিয়ে দেশকে জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে হবে। ছাত্রলীগকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের এ সময় মাদক থেকে বিরত থাকার শপথ বাক্যপাঠ করান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জঙ্গিবাদের মতো মাদকও একটা অদৃশ্য ধ্বংসাত্মক শক্তি, যা জননেত্রী শেখ হাসিনার সব উন্নয়নমূলক কর্মকাণ্ডকে নিমিষেই ধসিয়ে দিতে পারে। আমরা সংগ্রাম করছি সব প্রকার অনিয়মের বিরুদ্ধে। আমরা সংগ্রাম করছি তাদের বিরুদ্ধে, যারা সংগঠনের ক্ষতি করতে সদা সংকল্পবদ্ধ।

ঢাকা মহানগর দক্ষিণের মেয়র সাঈদ খোকন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Published: 2021-06-28 23:39:27   |   View: 1419   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow