Breaking news

দুপচাঁচিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-শস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ০৫ সদস্য গ্রেফতার
দুপচাঁচিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-শস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ০৫ সদস্য গ্রেফতার

দুপচাঁচিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-শস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ০৫ সদস্য গ্রেফতার

গত ২৪ এপ্রিল মধ্য রাতে দুপচাঁচিয়া থানাধীন জিয়ানগর ইউনিয়ন পরিষদের উত্তর পার্শ্বে বড়িয়া ব্রীজের নিচে আক্কেলপুর গামী রাস্তায় আন্তঃ জেলা ডাকাত দলের ০৫ সদস্য দুপচাঁচিয়া থানার রাত্রি কালিন টহল পুলিশের হাতে গ্রেফতার হয়। গ্রেফতার কালে তাদের হেফাজত থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র, মুখোশ ও একটি পিকআপ গাড়ী উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলেন ১ মোঃ জিহাদ হোসেন (১৯), পিতা-মোঃ ওয়াজেদ আলী, ২। মোঃ মাশরাফি হোসেন @ মুরাদ (১৯), পিতা-মোঃ শহিদুল ইসলাম, উভয় সাং-জিতারপুর, ৩। মোঃ কাওছার হোসেন(২০), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-উত্তর পেচুলিয়া, ৪। মোঃ সোহেল রানা @ বাবু (২১), পিতা-মোঃ শাহাদত হোসেন, সাং-ইছুয়া খাত্তাব, সকলের থানা ও জেলা-জয়পুরহাট, ৫। মোঃ আলিফ হোসেন(২৩), পিতা-মৃত মোকছেদ আলী, সাং-কোলিলের মোড়, থানা-ধামরইহাট, জেলা-নওগাঁ।

দুপচাঁচিয়া থানার অফিসার ইর্ন্চাজ bbn24.com কে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত রাত্রে এসআই মোঃ এরশাদ আলী সঙ্গীয় এএসআই মোঃ ফরিদুল ইসলাম এবং এএসআই মোঃ সিরাজুল ইসলাম ফোর্সসহ থানা এলাকায় রাত্রীকালিন রনপাহাড়া ডিউটি করাকালে দুপচাঁচিয়া থানাধীন জিয়ানগর ইউনিয়ন পরিষদের উত্তর পার্শ্বে বড়িয়া ব্রীজের নিচে দুপচাঁচিয়া হইতে আক্কেলপুর গামী রাস্তায় ৮/১০ জন অল্প বয়সী সন্দেহভাজন লোক দেখে পুলিশ পিকআপ থামালে উক্ত সন্দিগ্ধ ব্যক্তিগণ দিক-বেদিক পালানোর চেষ্টা করে। এসময় এসআই সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় উল্লেখিত ব্যক্তিদের আটক করতে সক্ষম হলে ৪/৫ জন ফাঁকা মাঠের দিকে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, উল্লেখিত ব্যক্তিদের হেফাজত হতে একটি ৪৩ ইঞ্চি দৈর্ঘ্যের রামদা, দুইটি ১০ ইঞ্চি দৈর্ঘ্যের বার্মিজ চাকু, ০৩ টি মানকি টুপি, একটি ২০ ইঞ্চি দৈর্ঘ্যের হাসুয়া, ৩০ ইঞ্চি দৈর্ঘ্যের একটি সাবল, ১৫০ ফিট দৈর্ঘ্যরে রশি একটি, ৪৫ ফিট দৈর্ঘ্যরে রশি একটি, ৩০ ইঞ্চি দৈর্ঘ্যের দুইটি লোহার রড, ২৫ ইঞ্চি দৈর্ঘ্যের একটি চাইনিজ কুড়াল। তাদেরকে জিজ্ঞাসাবাদ কালে তারা স্বীকার করে যে, তারা উক্ত রাস্তায় চলাচলকারী গাড়ী ঠেকাইয়া ছিনতাইয়ের জন্য সেখানে অপেক্ষা করছিল। জিজ্ঞাসাবাদ কালে তারা আরো প্রকাশ করে যে, তাদের হেফাজতে থাকা উক্ত পিকআপ গাড়ী নিয়ে তারা বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে এবং সুয়োগ মতো বিভিন্ন নির্জন স্থানে দাঁড়িয়ে ট্রাক, পিকআপ কিংবা অন্য কোন যানবাহন ঠেকাইয়া সর্বস্ব লুটিয়ে নেয়।

এ সংক্রান্তে এসআই মোঃ এরশাদ আলী বাদী হয়ে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির অভিযোগে এজাহার দায়ের করলে দুপচাঁচিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। আসামীগণ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। আজ আসামীদের প্রত্যেকের ০৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হচ্ছে।


Published: 2022-04-25 11:31 am   |   View: 1186   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow