Breaking news

মিরপুরের লিপি দাম্পত্য কলহের বলি, গ্রেফতার স্বামী
মিরপুরের লিপি দাম্পত্য কলহের বলি, গ্রেফতার স্বামী

মিরপুরের লিপি দাম্পত্য কলহের বলি, গ্রেফতার স্বামী

মো: মোস্তাফিজুর রহমান খান : মিরপুরের পীরেরবাগের নিজ বাসায় ওড়না পেঁচিয়ে নিহত লিপি খাতুনের হত্যা মামলার রহস্য উদঘাটনসহ হত্যাকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ আবজাল মোল্লা, সে ভিকটিমের স্বামী।

রবিবার (২৪ এপ্রিল ২০২২) খিলক্ষেত থানার কাওলা রেলগেইট এলাকার সাঈদ মিয়ার হোটেল থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম।

আজ সোমবার (২৫ এপ্রিল ২০২২) দুপুর ১:৩০টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ তথ্য জানিয়েছেন গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোন্দার, পিপিএম (বার)।

মানস কুমার পোন্দার বলেন,  গত ১৭ এপ্রিল ২০২২ খ্রি. বিকালে মিরপুরের উত্তর পীরেরবাগের একটি বাসায় লিপি খাতুন নামের একজনকে ওড়না দিয়ে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটে। এ সংক্রান্তে ভিকটিমের মা ১৮ এপ্রিল ২০২২ তারিখ মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা রুজু করেন। হত্যা মামলাটির ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা মিরপুর জোনাল টিম। মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় হত্যাকারী ভিকটিমের স্বামী মোঃ আবজালকে শনাক্ত করে গ্রেফতার করা হয়।

No description available.

হত্যার কারন সম্পর্কে যানতে চাইলে গোয়েন্দা এ কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যমতে গ্রেফতারকৃত আবজাল মোল্লা ও ভিকটিম লিপি খাতুনের বিয়ে হয় ৮ বছর পূর্বে। এটা উভয়ের ২য় বিয়ে। তারা গত  ২ বছর থেকে মিরপুর উত্তর পীরেরবাগ এলাকায় একটি বাসায় ভাড়া থাকতো। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। দাম্পত্য কলহের এক পর্যায়ে গত ১৭ এপ্রিল ২০২২ বিকালে ভিকটিমকে তার ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে চলে যায়। ওইদিন রাতে সে এয়ারপোর্ট ওভারব্রিজে ঘুমায় এবং পরের দিন কাওলা রেলগেইট সংলগ্ন সাঈদ মিয়ার হোটেলে মেসিয়ারের কাজ নেয়।

মিরপুর মডেল থানার মামলায় গ্রেফতারকৃত আবজালকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোন্দার, পিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধানে মিরপুর জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয় বলে যানাযায়।


Published: 2022-04-25 10:58 am   |   View: 1196   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow