Breaking news

অজ্ঞান পার্টির মূলহোতাসহ ৬ সক্রিয় সদস্য গ্রেফতার
অজ্ঞান পার্টির মূলহোতাসহ ৬ সক্রিয় সদস্য গ্রেফতার

অজ্ঞান পার্টির মূলহোতাসহ ৬ সক্রিয় সদস্য গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে অজ্ঞান পার্টির মূলহোতাসহ ৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ লিটন ওরফে বুলেট ওরফে রিপন, মোঃ রাশেদ, মোঃ ফাহিম, মোঃ জসীম, মোঃ কবির ও মোঃ নাঈম। এসময় তাদের হেফাজত থেকে ৪০ পিস চেতনা নাশক ঔষধ (নকটিন) ট্যাবলেট উদ্ধার মূলে জব্দ করা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান  জানান, বৃহস্পতিবার (২১ এপ্রিল ২০২২) সন্ধ্যা ৭:২০টায় যাত্রাবাড়ী থানার ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা অজ্ঞান পার্টির সংঘবদ্ধ সক্রিয় সদস্য। তারা প্রথমে সায়েদাবাদ, যাত্রাবাড়ী, কমলাপুর রেল স্টেশন ও গুলিস্থানসহ ঢাকার বিভিন্ন এলাকার যাত্রীবাহী বাসে যাত্রী বেশে উঠে। এরপর টাগের্ট করে। পরবর্তী সময়ে অত্যন্ত সুকৌশলে টাগের্টকৃত যাত্রীদের পানি,  চা, জুসসহ অন্যান্য তরল  জাতীয় খাদ্য দ্রব্যের সাথে কৌশলে চেতনা নাশক ঔষধ (নকটিন) ট্যাবলেট সেবন করে সর্বস্ব নিয়ে পালিয়ে যায়।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে।


Published: 2022-04-23 11:46 am   |   View: 1180   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow