Breaking news

টিকটক ও লাইকিতে বিভিন্ন উস্কানীমূলক ভিডিও আপলোড করার অপরাধে একজন গ্রেফতার
টিকটক ও লাইকিতে বিভিন্ন উস্কানীমূলক ভিডিও আপলোড করার অপরাধে একজন গ্রেফতার

টিকটক ও লাইকিতে বিভিন্ন উস্কানীমূলক ভিডিও আপলোড করার অপরাধে একজন গ্রেফতার

টিকটক এবং লাইকি এর মাধ্যমে বিভিন্ন উস্কানীমূলক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন ভিডিও আপলোড করে আইন-শৃঙ্খলা অবনতিসহ সমাজে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর চেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগ।

গ্রেফতারকৃতের নাম মোঃ সুমন মিয়া ওরফে মোবারক আলী।

২৭ অক্টোবর, ২০২১ সন্ধ্যা সাড়ে সাতটায় ঢাকার কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহ্পুর মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস ডিভিশনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহ জানান, গত ২০ অক্টোবর, ২০২১ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত বিভিন্ন অনলাইন মনিটরিং করার সময় সুমন মিয়া ওরফে মোবারক আলী নামের একজনের টিকটক ও লাইকি আইডিতে বিভিন্ন উস্কানীমূলক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন ভিডিও দেখতে পাওয়া যায়। যা আইন-শৃঙ্খলার অবনতিসহ সমাজে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর জন্য যথেষ্ট।

তিনি বলেন, পরবর্তী সময়ে ২৭ অক্টোবর, ২০২১ সন্ধ্যা সাড়ে সাতটায় ঢাকার কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহ্পুর মধ্যপাড়া এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। আর তার হেফাজত হতে উদ্ধার করা হয় Realme XT একটি মোবাইল ফোন, একটি মেমোরিকার্ড ও সিম কার্ড।

রমনা মডেল থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃত সুমন বিজ্ঞ আদালতের মাধ্যমে চার দিনের পুলিশ রিমান্ডে রয়েছে বলে গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা জানান।


Published: 2021-10-31 01:54 pm   |   View: 1191   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow