Breaking news

৭০০০ পিস ইয়াবা, প্রাইভেটকারসহ ৬জনকে গ্রেফতার করেছে ডিএমপি
৭০০০ পিস ইয়াবা, প্রাইভেটকারসহ ৬জনকে গ্রেফতার করেছে ডিএমপি

৭০০০ পিস ইয়াবা, প্রাইভেটকারসহ ৬জনকে গ্রেফতার করেছে ডিএমপি

রাজধানীর মুগদা থানা এলাকা থেকে ৭০০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি প্রাইভেটকারসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ সালমান হোসেন মিন্টু,  মোঃ জসিম উদ্দিন, মোঃ সোহেল, মোঃ সালমান(ড্রাইভার), মোঃ আমির হোসেন এবং মোঃ হেলাল। এদের সকলের বাড়ি কক্সবাজার।

১০ অক্টোবর, ২০২১ রাত ০৯:০৫ টায় মুগদা থানার গোপীবাগ বিশ্বরোড আর. কে মিশন রোডের ‘মনির মোটর গ্যারেজ’ এর সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় কয়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ঢাকায় এনে বিক্রির জন্য গোপীবাগ বিশ্বরোড আর. কে মিশন রোড হোল্ডিং নং-৯৮/২ মনির মোটর গ্যারেজের সামনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি সিলভার রং এর প্রাইভেটকারসহ সালমান ওরফে মিন্টু, জসিম, সোহেল সালমান, আমির ও হেলাল নামের ছয়জন ব্যক্তিকে ৭০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

মুগদা থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

গোয়েন্দা ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম-সেবা এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।


Published: 2021-10-11 07:59 am   |   View: 1174   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow