Breaking news

গোপনে বিয়ে ও শোবিজ থেকে উধাও হওয়া নিয়ে মুখ খুললেন পপি
গোপনে বিয়ে ও শোবিজ থেকে উধাও হওয়া নিয়ে মুখ খুললেন পপি

গোপনে বিয়ে ও শোবিজ থেকে উধাও হওয়া নিয়ে মুখ খুললেন পপি

বাংলা সিনেমার এক সময়ের আলোচিত নায়িকা সাদিকা পারভীন পপি। অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয় দক্ষতা আর সৌন্দর্য দিয়ে জয় করে নিয়েছিলেন লাখো মানুষের হৃদয়।

চলতি বছরের শুরু থেকে হঠাৎ উধাও এই নায়িকা। তার কাছের লোকজনও তার খোঁজ দিতে পারছিলেন না। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা দীর্ঘদিন থেকে সকল যোগাযোগ বন্ধ করে দিয়ে ধরা-ছোঁয়ার বাইরে চলে যান। জনসম্মুখে না এলেও অবশেষ পাওয়া গেছে তাকে।

চলচ্চিত্র পাড়ায় জোর গুঞ্জন ছিলো এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করছেন তিনি। যদিও বিয়ের বিষয়ে এতো দিনেও সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। দীর্ঘদিন পরে হলেও বিয়ের বিষয়ে এবার তিনি নিজেই মুখ খুলেছেন।

এদিকে তিনি ‘নিখোঁজ’ ছিলেন না বলে দাবি করেছেন পপি। তিনি বলেন, ‘আমি কিছু ঝামেলায় আছি। ঝামেলা শেষ হয়ে গেলেই আমি আবার সবার সঙ্গে যোগাযোগ করবো। আমি সব কিছুই নজরে রাখছি। সময় মতো সব মোকাবিলা করবো।

তিনি আরও বলেন, আমি গণমাধ্যমের সৃষ্টি। ‘আনন্দ বিচিত্রা’ আমাকে তারকা জগতে উত্তরণের সিঁড়ি তৈরি করে দিয়েছে। তাই গণমাধ্যম আমার স্বজন। গণমাধ্যমের কারণেই আমি আজকের পপি। সেই গণমাধ্যমের সঙ্গে বিতণ্ডায় যাওয়া আমার পছন্দ নয়।’

বিয়ে প্রসঙ্গে পপি বলেন, ‘অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় না- আমারও অভাব নেই। কিন্তু বিয়ে করতে হলেও পুরুষ লোকটির সঙ্গে দুটো মিষ্টি কথা বলতে হয়। আমার তো সে সময়ই নেই। এছাড়া আমি কারো সঙ্গে মিষ্টি করে কথা বলতে পারি না।’

এদিকে পপির কারণে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নির্মাতা ও প্রযোজক। সিনেমার শুটিং অর্ধেক করার পর থেকেই তিনি আর কারো সঙ্গে যোগাযোগ রাখেননি।  

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে।


Published: 2021-09-05 07:29 am   |   View: 1167   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow