Breaking news

দেশে এসে পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল
দেশে এসে পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল

দেশে এসে পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল

৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার দুপুর ১২ টা ০৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে নিউজিল্যান্ড দল বাংলাদেশে এসে পৌঁছায়। 

ইংল্যান্ডে দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলে স্কোয়াডের দুই ক্রিকেটার ফিন অ্যালেন এবং কলিন ডি গ্রান্ডহোম ইতোমধ্যে বাংলাদেশেই অবস্থান করেছেন। দুজন বর্তমানে হোটেল কোয়ারেন্টাইনে আছেন। বাকি ১৩ ক্রিকেটার ও দলের অন্যান্য স্টাফ আজ দেশে পৌঁছেছেন। 

এয়ারপোর্ট থেকে সরাসরি হোটেলে চলে যাবে নিউজিল্যান্ড দল। সেখানে কোয়ারেন্টিনে থাকবে তারা। দুই দফায় করোনা পরীক্ষা করানো হবে তাদের। এরপর ২৭ আগস্ট থেকে অনুশীলন করবে তারা।

১ সেপ্টেম্বর থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ।  সিরিজের পরের ম্যাচগুলো হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। পাঁচটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল চারটায়।

নিউজিল্যান্ডের স্কোয়াড:  টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ারস, উইল ইয়ং, ব্লেয়ার টিকনার।


Published: 2021-08-24 07:51 am   |   View: 1176   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow