Breaking news

কর কমিশনার হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড
কর কমিশনার হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

কর কমিশনার হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

রামপুরা থানা এলাকায় কর কমিশনার আবু তাহের হত্যা মামলায় ৫ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন ট্রাইব্যুনাল। বুধবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল ৪ এর বিচারক আব্দুর রহমান সরকার এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণী থেকে জানা যায়, ২০১৫ সালের ২ মার্চ রাতে রামপুরার নিজ বাসায় ঘুমাতে যান কমিশনার আবু তাহের। এ সময় তার ড্রাইভার নাসিরসহ অজ্ঞাতনামা কয়েকজন গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি নিয়ে মোবাইল ফোন, স্বর্ণালংঙ্কার ও টাকা-পয়সা নিয়ে যান।

যাওয়ার সময় আবু তাহেরের ডান হাতের কব্জির রগ কেটে দেয়। ছেলে এটিএম আরিফুল হক খবর পেয়ে পরদিন সকালে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আবু তাহেরের ছেলে বাদী হয়ে রামপুরা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় ২০১৬ সালের ৬ জানুয়ারি পুলিশ ড্রাইভার নাসিরসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।মামলায় বিভিন্ন সময়ে ২৩ জন সাক্ষ্য  প্রদান করেন।

চার্জশিটভুক্ত ৯ আসামি হলেন- ড্রাইভার নাসির, তার সহযোগী রাসেল তালুকদার, রুস্তম, আমির হোসেন, সোহেল রানা, নূর আলম, মাসুদ মিয়া, সেলিনা ও নূরজাহান।

Published: 2021-06-17 19:40:47   |   View: 1426   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow