Breaking news

অলিম্পিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে রোমান সানার বিদায়
অলিম্পিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে রোমান সানার বিদায়

অলিম্পিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে রোমান সানার বিদায়

অলিম্পিক আরচারির পুরুষ এককে একেবারে শেষ তিরের ব্যর্থতায় অলিম্পিকের শেষ ৩২-এ রোমান সানা হারলেন কানাডার ডুয়েনাস ক্রিসপিনের কাছে। এতেই অলিম্পিক থেকে বিদায় নিশ্চিত হলো দেশসেরা এই আরচারের।

ক্রিসপিনের বিপক্ষে শুরুটা দারুন করেছিলেন রোমান। প্রথম সেটে ৯, ৯ আর ৮ তুলে রোমান স্কোর করেছিলেন ২৬, জবাবে তার প্রতিপক্ষ তুলেছিলেন ২৮। তাতে প্রথম সেটটা জিতে নেন রোমান। চলতি অলিম্পিকে প্রথমবারের মতো প্রথম সেটেই জয়ের স্বাদ পান তিনি।

প্রথম সেটের মতো দ্বিতীয় সেটেও শুরুটা হলো সেই নয় দিয়েই। কিন্তু পরের দুই সেট থেকে সানা তুলতে পারলেন মোটে ১৬। মোট স্কোর দাঁড়াল তাতে ২৫। ক্রিসপিন জবাবে তিন তির থেকে যথাক্রমে ৯, ৯, আর ১০ নিয়ে তোলেন ২৮।

খেলায় ফেরে ২-২ সেট পয়েন্টে সমতা। পরের সেটেও ঘটল সেই একই দৃশ্যের পুনর্মঞ্চায়ন। তিন তির তিনটে ৯ তুলে রোমান স্কোর করলেন ২৭। ১০, ৯, আর ১০ তুলে এর জবাব দেন ক্রিসপিন। তৃতীয় সেটটাও যায় রোমানের বিপক্ষেই। ৪-২ সেট পয়েন্টে পিছিয়ে পড়েন তিনি। আর এতেই এবারের অলিম্পিকের যাত্রা শেষ হলো রোমান সানার। 

অন্যদিকে, আগামী ২৯ জুলাই নকআউট পর্বের প্রথম রাউন্ডে মেয়েদের এককে দিয়া সিদ্দিকী লড়বেন বেলারুশের কারিনা দিওমিনসকায়ার বিপক্ষে।


Published: 2021-07-27 06:40 am   |   View: 1392   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow