Breaking news

পিএসসি চেয়ারম্যানের অপসারণ দাবি
পিএসসি চেয়ারম্যানের অপসারণ দাবি

পিএসসি চেয়ারম্যানের অপসারণ দাবি

মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক প্রশাসন গড়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী ও মুক্তিযোদ্ধা কোটা বিরোধী ষড়যন্ত্রের অভিযোগে সরকারি কর্ম কমিশন সচিবালয়ের (পিএসসি) চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিকের অপসারণের দাবি জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানরা।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটি আয়োজিত মুক্তিযোদ্ধা কোটা বিরোধী ষড়যন্ত্র ও মুক্তিযোদ্ধা নির্যাতন বন্ধ এবং প্রশাসন স্বাধীনতা বিরোধীমুক্তকরণের দাবিতে মানববন্ধন ও সমাবেশে তারা এ দাবি জানান।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-আমিন মৃদুলের তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন দফতর সম্পাদক আহমাদ রাসেল।

সমাবেশে বক্তৃতা করেন, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগরের সভাপতি জোবায়দা হক অজন্তা, আনোয়ার হোসেন বাবু, সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সজল, সংগঠনের সহ-সভাপতি ওমর ফারুক সাগর, খালিদ বিন আনিস, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ রনি, সম্পাদকমণ্ডলীর সদস্য ইখতিয়ার উদ্দিন ইমন, মাসুদ রানা, ইঞ্জিনিয়ার এনামুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি মাহবুব রুমন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ও মাসুদ রানা। মানববন্ধন ও সমাবেশের সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি রুকন উদ্দিন পাঠান। 

সংগঠনের নেতৃবৃন্দ বিসিএসে মুক্তিযোদ্ধা কোটায় যোগ্য প্রার্থী পাওয়া না গেলে শূন্যপদগুলো মেধাতালিকায় অবস্থানকারী সাধারণ প্রার্থীদের দিয়ে পূরণ করা হবে, এ সংক্রান্ত প্রস্তাব মন্ত্রিসভার বৈঠকে অনুমোদন দেয়ার সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই সিদ্ধান্ত পরিবর্তনের আহ্বান জানান।

Published: 2021-06-29 09:15:27   |   View: 1321   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow