Breaking news

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত
গাজীপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

জেলায় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় টঙ্গীর হায়দারাবাদ এবং রাত সাড়ে ১১টায় কোনবাড়ি-কাশিমপুর এলাকায় এই দুর্ঘটনাগুলো ঘটে। সংশ্লিষ্ট এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতরা হচ্ছেন-সাইদুল ইসলাম (২৭) ও নুর মোহাম্মদ (৩০)। সাইদুল ইসলাম পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আমিরাবাদ গ্রামের বারেক হাওলাদারের ছেলে। তিনি গাজীপুরের ভোগড়া এলাকায় শামসুদ্দিন সরকার মার্কেটে ব্যবসা করতেন এবং নুর মোহাম্মদ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার শৈলচাঁপড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি দক্ষিণ কাশিমপুর এলাকায় সুলতান পালোয়ানের বাসায় ভাড়া থেকে ডিশ ব্যবসা করতেন।
টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ছোটন শর্মা জানান, ঢাকা-ময়মনসিংহ রেলপথের টঙ্গীর ধীরাশ্রম (বনমালা হায়দারাবাদ) ব্রিজ এলাকায় রেললাইনের মাঝখানে হাঁটছিলেন সাইদুল ইসলাম। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কাশিমপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুজ্জামান জানান, মহানগরীর কাশিমপুর জরুন এলাকার কোনাবাড়ী-কাশিমপুর আঞ্চলিক সড়কের গিয়াস উদ্দিন মোল্লার বাড়ির সামনে কভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় কভার্ডভ্যানের ধাক্কায় সড়কে পড়ে গেলে ঘটনাস্থলেই নুর মোহাম্মদ নিহত হন। দুর্ঘটনার পর চালক ও কাভার্ডভ্যান আটক করেছে পুলিশ। 

 

 

 

 

বিবিএন ডেস্ক/ এমআরকে


Published: 2024-07-10 07:06 am   |   View: 1163   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow