Breaking news

কান চলচ্চিত্র আসরে টপ মডেল বাংলাদেশি মেয়ে প্রিয়তি
কান চলচ্চিত্র আসরে টপ মডেল বাংলাদেশি মেয়ে প্রিয়তি

কান চলচ্চিত্র আসরে টপ মডেল বাংলাদেশি মেয়ে প্রিয়তি

৭৪ তম কান চলচ্চিত্র আসরে টপ মডেল হলেন বাংলাদেশের মেয়ে মাকসুদা আক্তার প্রিয়তি। টপ মডেল এওয়ার্ড পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশি-আইরিশ এই সুন্দরী।

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম জমজমাট আসর কান চলচ্চিত্র উৎসব। আসরে টপ মডেল নির্বাচিত হয়েছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। আর সেই আসর থেকে এমন প্রাপ্তিতে উচ্ছ্বসিত প্রিয়তি। জানান টপ মডেলের অ্যাওয়ার্ড পাওয়া স্বপ্নের মতো লাগছে। 

কান উৎসবের আয়োজক দেশটিতে ফ্রান্সসহ বিশ্বের নানা দেশের মডেলরা অংশ নিয়েছেন। উৎসবে ইন্টেগ্রিটি ম্যাগাজিন আয়োজিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টপ মডেল এওয়ার্ড জয় করে নিয়েছেন আয়ারল্যান্ডের নাগরিক এই সুন্দরী। 

বাংলাদেশের মেয়ে প্রিয়তি৷ তার ঢাকায় শৈশব কাটলেও কৈশোরে চলে যান আয়ারল্যান্ডে। সেখানে মডেলিং শুরু করেন তিনি। পেশাগতভাবে বৈমানিক হিসেবে কাজ করেছেন তিনি।

বাংলাদেশি বংশোদ্ভুত প্রিয়তি মিস আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট মাথায় তুলেছেন। শুধু তাই নয়, মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতায় বিজয়ী হন।

এরপর অংশ নেন বিভিন্ন প্রতিযোগিতায়। নানা দেশে নানা পুরস্কার ও স্বীকৃতি অর্জন করে নিয়েছেন তিনি৷ ২০২০ বইমেলায় লেখিকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন প্রিয়তি৷ দুই সন্তানকে নিয়ে আয়ারল্যান্ডেই বাস করছেন৷

প্রিয়তি নাম লেখিয়েছেন চলচ্চিত্রে। পরিচালক কিয়ারন ডেভিস প্রিয়তিকে নিয়ে প্রথম নির্মাণ করেন ‘ওয়ান্ডারল্যান্ড’ শিরোনামে চলচ্চিত্র। প্রিয়তি অভিনীত দ্বিতীয় আইরিশ চলচ্চিত্র ‘কোকোলান’। এ সিনেমাটিও নির্মাণ করেছেন তিনি। এরপর কিয়ারন প্রিয়তিকে  নিয়ে নির্মাণ করেন ‘দ্য মাউন্টেন অব সেরেনিটি’ শিরোনামে চলচ্চিত্র।


Published: 2021-07-19 05:07 am   |   View: 1168   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow