Breaking news

উখিয়ায় দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করলো পুলিশ
উখিয়ায় দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করলো পুলিশ

উখিয়ায় দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করলো পুলিশ

বেলাল দেওয়ান : কক্সবাজারের উখিয়া থানাধীন থাইংখালি হাকিমপাড়া গ্রামে গতকাল বিকালে একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্দয়ভাবে প্রহার করছিল অপর দুই ব্যক্তি। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হতে থাকে।
 
এক পর্যায়ে ভিডিওটি বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এর দৃষ্টিতে আসে। মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এ ভিডিওসহ লিংকটি উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদকে পাঠিয়ে আসামীদেরকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশনা প্রদান করে।
 
একই সাথে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাকিল আহমেদকে বিষয়টি তদারকির জন্য বলা হয়। এর প্রেক্ষিতে, উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদের নেতৃত্বে উখিয়া থানার একটি টিম তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে। ওসি উখিয়া একইসাথে সাদা পোশাকে অপর একটি টিমকে নিয়োজিত করেন। এই টিম দুর্গম পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আজ দুপুরের মধ্যে অভিযুক্ত আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। কক্সবাজার জেলার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান সার্বিক বিষয়টি নিবিড়ভাবে তদারকি করে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন বলে জানাযায়। নির্যাতনের এই ঘটনায় গ্রেফতার কৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানাগেছে।

Published: 2021-07-18 02:19 pm   |   View: 1185   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow