Breaking news

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন, গ্রেফতার সিমান্তে : সিআইডি
বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই  খুন, গ্রেফতার সিমান্তে : সিআইডি

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন, গ্রেফতার সিমান্তে : সিআইডি

মো: মোস্তাফিজুর রহমান খান  :- গত ০১ জুন দুপুর নাগাদ ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চান্দাবো সাকিনস্থ বায়তুল জান্নাত জামে মসজিদের সামনে রাস্তায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই আফাজ উদ্দিন (৩৫) খুন হয়। গত কাল রাতে ময়মনসিংহের হালুয়া ঘাট সিমান্ত এলাকা থেকে সিআইডির চৌকসতায় গ্রেফতার হয় রমিজ উদ্দিন (৪০)।

আজ বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে মালিবাগের সিআইডির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির এডিশনাল ডিআইজি মো: ইমাম হেসেন বিপিএ। 

হত্যাকান্ডের বিষয়ে ডিআইজি ইমাম বলেন,আব্দুল আজিজের দুই ছেলে রমিজ উদ্দিন(৪০) ও আফাজ উদ্দিনের(৩৫) মাঝে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। নিহতের বাবা আব্দুল আজিজ বাড়ি ভিটা থেকে গাছ বিক্রি করেন পইকারের কাছে । মঙ্গলবার পাইকার গাছ কেটে নেয়ার পর আফাজ উদ্দিন সেই গাছের লাকড়ি আনার জন্য যান। এসময় দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডার ঘটনাঘটে, এসময় চুরান্ত বিরোধের জেরে পেছন থেকে আফাজ উদ্দিনের দুই পায়ে বড় ভাই রমিজ উদ্দিন দা দিয়ে কোপ দেয়,দা’য়ের কোপে আফাজ উদ্দিন আহত হন। আহত অবস্থায় তাকে ঢাকা নেয়ার পথে গাজীপুরের নয়নপুর এলাকায় পৌঁছলে সন্ধ্যা ৭টায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

dhaka post

তিনি আরো বলেন, গত ০১ জুন বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই আফাজ উদ্দিন (৩৫) খুনের ঘটনাটি জাতয়ি পত্রিকায় আলোচিত হত্যাকান্ড হিসেবে প্রকাশিত হলে, সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধরের নেতৃত্বে সিআইডি ছায়া তদন্ত শুরু করে। ঘটনার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষন ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামীর লুকিয়ে থাকার সম্ভাব্য সকল স্থানে অভিযান পরিচালনা করে আসামী রমিজ উদ্দিনকে গ্রেফতার করেন।

তিনি আরো যানান, গ্রেফতারকৃত রমিজ উদ্দিন প্রবাসেছিলেন দীর্ঘদিন । দীর্ঘদিন প্রবাসে থাকার কারনে নানারকম পারিবারিক বিরোধের সৃষ্টিহয়, এছারাও আসামী রমিজ উদ্দিন মনেকরতেন তার স্ত্রীর সাথে নিহত আফাজ উদ্দিনের অবৈধ সম্পর্ক রয়েছে। এ সবকিছুর জেরেই এই হত্যাকান্ড।

এসময় সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, এটি একটি নৃশংস হত্যাকাণ্ড, সেইসাথে সামাজিক ও পারিবারিক অবক্ষয়ের একটি অংশ। এ হত্যাকান্ডটি সংঘটিত হওয়ার পরে আসামী রমিজ উদ্দিন অবৈধভাবে সিমান্ত পারিদিয়ে পালানোর চেষ্টা করছিলো। আসামী পালিয়ে যাওয়ার আগেই আমরা আসামীর অবস্থান নিশ্চিত করে ময়মনসিংহের হালুয়া ঘাট সিমান্ত এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হই। প্রাথমিক জেরায় গ্রেফতারকৃত আসামী রমিজ উদ্দিন শেখ হত্যার সাথে জরিত থাকা এবং অবৈধভাবে সিমান্তপার হয়ে পালানোর কথা জানায়।


Published: 2021-06-25 15:51:39   |   View: 1215   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow