Breaking news

ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন দেয়নি : আওয়ামী
 ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন দেয়নি : আওয়ামী

ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন দেয়নি : আওয়ামী

আওয়ামী লীগ নেত্রী নুরজাহান বেগম জানিয়েছেন, বিএনপি সঙ্গে সংশ্লিষ্টতা থাকায় চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও এখলাস উদ্দিন মোল্লাকে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ।

বুধবার (৯ জুন) নিজের ফেসবুকের এক স্ট্যাটাসে এই তথ্য জানান তিনি।

স্ট্যাটাসে তিনি লেখেন, বিএনপি সংশ্লিষ্টতার কারণে চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও এখলাস উদ্দিন মোল্লাকে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ।

এর আগে গতকাল মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়নপত্র তুলতে গেলে মনোনয়ন প্রত্যাশী এখলাস উদ্দিন মোল্লা এবং চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে মনোনয়ন দেওয়া হয় না।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান জানিয়েছিলেন, মঙ্গলবার ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে এখলাস উদ্দিন মোল্লা তার সহকর্মীদের নিয়ে আওয়ামী লীগের দলীয় অফিসে মনোনয়ন ফরম তোলার জন্য আসেন। এসময় ফরম বিতরণের দায়িত্বে যারা রয়েছেন, তারা এখলাস মোল্লার কাছে জানতে চান আপনি আওয়ামী লীগের স্থানীয় কোন পদে আছেন কিনা। এমনকি প্রাথমিক সদস্যপদ পূরণ করেছেন কিনা। এই সংক্রান্ত কাগজপত্র তার কাছে দেখতে চান। তিনি সে কাগজ দেখাতে না পারায় তার কাছে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হয়নি। তখন তিনি দলীয় অফিস থেকে বের হয়ে যান।

উল্লেখ্য, চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল এবং দলটির নেতা এখলাস উদ্দিন মোল্লাহ। এক সময় বিএনপি করতেন তিনি।


Published: 2021-06-25 16:42:20   |   View: 1167   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow