Breaking news

জন্মদিনে মেয়েকে যা লিখলেন শাহরুখপত্নী, গৌরী
জন্মদিনে মেয়েকে যা লিখলেন শাহরুখপত্নী, গৌরী

জন্মদিনে মেয়েকে যা লিখলেন শাহরুখপত্নী, গৌরী

শনিবার (২২ মে) ২১ বছরে পা রেখেছেন শাহরুখকন্যা সুহানা খান। বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন গৌরী খান। ইনস্টাগ্রামে সুহানার একটি ছবি পোস্ট করেন শাহরুখপত্নী।

ছবিতে দেখা যাচ্ছে সাদাকালো পোল্ক ডট প্রিন্টের একটি ড্রেস পরে রয়েছেন সুহানা। দু'কাঁধের ওপর ছড়িয়ে রয়েছে একঢাল লম্বা চুল। কোলের ওপর রাখা ছোট্ট ডিজাইনের ব্যাগ নিয়ে আনমনে বসে রয়েছেন তিনি।

 

ছবির ক্যাপশনে সুহানার মা লিখেছেন, ‘শুভ জন্মদিন...তোমাকে যেমন আজ ভালোবাসি..কালও ভালোবাসবো .... সবসময়ই ভালোবাসবো।' সেই ছবিতে কমেন্টও করেন সুহানা। লেখেন, 'আমিও তোমাকে ভালোবাসি'. অসংখ্য নেটিজেন জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসার বার্তা জানিয়েছেন শাহরুখকন্যাকে। শুভেচ্ছা জানানোর তালিকায় রয়েছেন সুহানার প্রিয় বান্ধবী বলি-অভিনেত্রী অনন্যা পাণ্ডেও।

ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক শেষ করে সুহানা নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয় নিয়ে পড়াশোনা করছেন। গত কয়েক বছর ধরে বলিউডে পা রাখার জন্য নিজেকে ঘষেমেজে প্রস্তুত করছেন তিনি। কলেজে চুটিয়ে থিয়েটার করার পাশাপাশি শাহরুখ খান অভিনীত 'জিরো' সিনেমায় সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন সুহানা। তিনি যে বলিউডে অভিনেত্রী হিসেবেই পা রাখবেন এটা মোটামুটি নিশ্চিত।

মেয়ের ক্যারিয়ার প্রসঙ্গে শাহরুখ একবার বলেছিলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে তার সন্তানদের পড়াশোনা শেষ করতে হবে। বছর দুয়েক আগে এক সাক্ষাৎকারে 'কিং খান' জানিয়েছিলেন তিনি মনে করেন বড়পর্দার অভিনেত্রী হওয়ার আগে সুহানার আরও অন্তত তিন-চার বছর জোরকদমে অভিনয় শেখা উচিত।


Published: 2021-06-25 15:54:42   |   View: 1181   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow