Breaking news

৯৯৯ এ ফোন, ছিনতাইকৃত গরুর ট্রাক উদ্ধার : গ্রেফতার ০১
৯৯৯ এ ফোন, ছিনতাইকৃত গরুর ট্রাক উদ্ধার : গ্রেফতার ০১

৯৯৯ এ ফোন, ছিনতাইকৃত গরুর ট্রাক উদ্ধার : গ্রেফতার ০১

 ‘জাতীয় জরুরী সেবা ৯৯৯’ নম্বরে এক কলারের ফোন কলে সাভার আমিনবাজার থেকে ছিনতাইকৃত একটি গরুবাহী ট্রাক রাজধানীর উত্তরখান থেকে উদ্ধারসহ একজনকে গ্রেফতার করেছে ডিএমপির উত্তরখান থানার পুলিশ।

জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১১ মে মঙ্গলবার, ২০২১ রাত পৌণে দুইটায় পাবনা থেকে রফিকুল নামে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান তার ঢাকা মেট্রো ন ১৯-৫৯৪৬ নম্বরের মিনি ট্রাকটি পাবনা থেকে চারটি গরু নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলো। পথিমধ্যে সাভারের আমিনবাজার এলাকায় একদল ছিনতাইকারী অন্য একটি ট্রাক দিয়ে গতিরোধ করে তার ট্রাকের চালক এবং চালকের সহকারীকে মারধর করে নামিয়ে দিয়ে গরুবাহী ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে। কলার আরো জানান তার মিনি ট্রাকে জিপিএস ট্র্যাকার লাগানো আছে যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন ট্রাকটি আশুলিয়া হয়ে আব্দুল্লাহপুরের দিকে যাচ্ছিল।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি সাভার থানা ও ঢাকার উত্তরখান থানায় জানিয়ে ট্রাকটি আটকে ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। ৯৯৯ একইসাথে কলার থেকে চলন্ত ট্রাকটির সর্বশেষ অবস্থান জেনে সংশ্লিষ্ট থানা পুলিশকে জানাচ্ছিল।

এক পর্যায়ে কলার জানান তার ট্রাকটি উত্তরখানের ময়নারটেক কাঁচা বাজারের দিকে যাচ্ছে। সংবাদ পেয়ে উত্তরখান থানার একটি দল ট্রাকটির পিছু নেয়।

পরে উত্তরখান থানার এস আই মামুনুর রহমান ৯৯৯ কে ফোনে জানান তারা ময়নার টেক কাঁচা বাজার থেকে চারটি গরুসহ ট্রাকটি উদ্ধার করতে সমর্থ হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তবে ছিনতাইকারীদের সহযোগী সন্দেহে ট্রাকের কাছে অবস্থানরত পারভেজ (৩২) নামে ময়নার টেক বাজারের একজন কসাইকে আটক করা হয় । পরে ঘটনাস্থলে সাভার থানা পুলিশের একটি দল উপস্থিত হলে উদ্ধারকৃত ট্রাক, গরু ও আটককৃত ব্যক্তিকে তাদের কাছে হস্থান্তর করে উত্তরখান থানা পুলিশ।

এ সংক্রান্তে সাভার থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন এবং যথাযথ আইনী প্রক্রিয়ায় গরু ও ট্রাক মালিকের কাছে হস্তান্তর করা হবে।


Published: 2021-06-25 14:59:47   |   View: 1170   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow