Breaking news

আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় পায় না : বাহাউদ্দিন নাছিম
আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় পায় না : বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় পায় না : বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় পায় না, চক্রান্তকারিদের সকল ষড়যন্ত্র আওয়ামী লীগ প্রতিহত করবে।
আজ মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইনিস্টিটিউট মাঠে বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


নাছিম বলেন, আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, ধর্মব্যবসায়ী আসুক, তারা ষড়যন্ত্র করে সফল হবে না।
তিনি বলেন, ১৭ কোটি মানুষের আকাঙ্খাকে যারা দাবিয়ে রাখতে চায় তারা সফল হবে না। বাংলাদেশকে আফগানিস্থান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমারা পারি, আমরাই পারবো শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সকল শ্রেণি পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাবো। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সম্বৃদ্ধশালী দেশ।ৎ


বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সতর্কতামূলক কর্মকান্ডের মধ্য দিয়ে করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষকে রক্ষার চেষ্টা করতে হবে এবং সবাইকে মানুষের পাশে দাড়াতে হবে। করোনার দ্বিতীয় ঢেউকে মোকাবেলা করতে সক্ষম হব। করোনার ভয়ংকরী রুপ, অজানা শত্রুর বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে ও পরামর্শে সকল ভয়ভীতি উপেক্ষা করে স্বাস্থ্য বিধি মেনে আমাদেরকে এগিয়ে যেতে হবে।


বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান।
বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষক লীগের সহ-সভাপতি হোসনে আরা এমপি ও সাখাওয়াত হোসেন সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু ও এ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা প্রমুখ। সুত্র : বাসস।

 

 

 

 

এমআরকে


Published: 2021-05-17 22:05:54   |   View: 1173   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow