Breaking news

রাজধানীতে ,৪৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজধানীতে ,৪৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে ,৪৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো: মোস্তাফিজুর রহমান খান :  প্রতিদিনই আইনশৃঙখলা রক্ষাকারী বাহিনির হাতে ধৃত হচ্ছে মাদক ব্যবসায়ীরা, তারপরেও থেমে নেই মাদক কারবারির ব্যাবসা। গোপন সংবা্দের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীর হাতিরঝিল থানা এলাকা থেকে ৪৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ আলমগীর (৪৩) ও মোঃ সোহেল (২৯)।

২ মে, ২০২১ (রবিবার) ০৫:১০ টায় হাতিরঝিল থানার শিশু পার্কের সামনে অভিযান চালিয়ে, ৪৪ কেজি গাঁজাসহ মোঃ আলমগীর (৪৩) ও মোঃ সোহেল (২৯) গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রন টিম।

গ্রেফতারের বিশয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের ইফতেখায়রুল ইসলাম bbn24.com কে বলেন, অভিযানের নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে যানতেপারেন, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে গাঁজা নিয়ে হাতিরঝিল এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলামের নেতৃত্বে আমাদের ডিবির একটি টিম হাতিরঝিল থানার শিশু পার্কের সামনে দুটি পাটের বস্তা ও একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগ তল্লাশী করে ৪৪ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে ।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, প্রাথমিক ভাবে যানতে পাড়ি, সীমান্তবর্তী কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে তারা ঢাকা ও আশাপাশের বিভিন্ন এলাকায়  বিক্রি করে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা হয়েছে।


Published: 2021-05-17 23:10:36   |   View: 1190   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow