Breaking news

করোনার হানা : কলকাতা - ব্যাঙ্গালুরুর ম্যাচ স্থগিত
করোনার হানা : কলকাতা - ব্যাঙ্গালুরুর ম্যাচ স্থগিত

করোনার হানা : কলকাতা - ব্যাঙ্গালুরুর ম্যাচ স্থগিত

করোনার কারণে স্থগিত হয়ে গেল কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার ম্যাচ। সোমবারের (৩ মে) ম্যাচটি স্থগিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

ম্যাচটি পূর্ণ সূচিতে আয়োজন করা হবে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ক্রিকেটভিত্তিক জনপ্রিয় পোর্টাল ক্রিকবাজ জানিয়েছে, ধারণা করা হচ্ছে কলকাতা দলে করোনাভাইরাসের প্রভাব পড়েছে।

এ কারণে দ্রুত ম্যাচটি স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রস্তাবে ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত হয়েছে। তবে এ ব্যাপারে খুব শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা দেবে বিসিসিআই।

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সসহ বেশ কয়েকজন খেলোয়াড় ও টিম স্টাফ অসুস্থ হয়ে পড়েছেন। তাদেরকে এরইমধ্যে আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানিয়েছে, কলকাতার দুই খেলোয়াড় স্পিনার বরুন চক্রবর্তী এবং পেসার সন্দ্বীপ ওয়ারিয়ার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া সাকিব আল হাসানসহ বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে। কাঁধের চোটে স্ক্যান করাতে বাবল ছেড়েছিলেন বরুন, তখনই তিনি আক্রান্ত হয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে।

 


Published: 2021-05-17 21:16:39   |   View: 1172   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow