Breaking news

শপিংমলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না: ফারিয়া
শপিংমলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না: ফারিয়া

শপিংমলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না: ফারিয়া

গ্ল্যামার কন্য ফারিয়া শাহরিনের শোবিজে পদার্পণ ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। এর পর কিছু দিন  কাজ করে পড়াশোনার জন্য চলে যান দেশের বাইরে। ২০১৯ সালে দেশে ফিরে আবার ব্যস্ত হয়ে পড়েন ফারিয়া। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে নতুন করে আবার আলোচনায় ফারিয়া শাহরিন।  দর্শকমহলে ফারিয়া এখন ‘অন্তরা’ নামেই বেশি পরিচিত। করোনা মহামারির দ্বিতীয় দাপটে অনুরাগীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

Faria Shahrin - Posts | Facebook

 

ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া শাহরিন লিখেছেন, একমাত্র আল্লাহ আমাদের রক্ষা করতে পারেন। আমি বাসায় আছি, আপনিও থাকুন। খুব বেশি ইচ্ছা হলে অনলাইনে শপিং করুন। শপিংমলে গিয়ে নিজে ভাইরাস বাসায় আনবেন না। বাবা-মাকেও অসুস্থ করবেন না, প্লিজ। অবস্থা এইবার আগের চেয়ে অনেক অনেক বেশি খারাপ, অনেক বেশি।

প্রসঙ্গত, সম্প্রতি মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন এই অভিনেত্রী। দেশে ফিরেই নিজেকে ঘরবন্দি করেছেন তিনি। আপাতত কোন শুটিংয়ে অংশ নিচ্ছেন না ফারিয়া।

 

শপিংমলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না: ফারিয়া

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। 


Published: 2021-05-17 23:09:58   |   View: 1198   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow