Breaking news

করোনা আক্রান্ত পার্নো মিত্র, পারলেন না ভোট দিতে
করোনা আক্রান্ত পার্নো মিত্র, পারলেন না ভোট দিতে

করোনা আক্রান্ত পার্নো মিত্র, পারলেন না ভোট দিতে

করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী পার্নো মিত্র (Parno Mitra)। তিনি ভোট দিতে পারলেন না। নিজেই ট্যুইট করে এই খবর জানালেন অভিনেত্রী ও ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী পার্নো মিত্র। করোনা (Corona) কাউকে ছাড়বে না। চিকিৎসকরা তাই নির্বাচনী সভায় ভিড় করতে নিষেধ করছিলেন। সেটা কেউ শোনেননি। যার জন্য প্রার্থী থেকে সাধারণ দলীয় কর্মী সবাই করোনার দ্বিতীয় ঝাপটায় আক্রান্ত হচ্ছেন। এবার নির্বাচনে বিজেপিতে বেশ কিইচু তারকা প্রার্থী রয়েছেন। তাই তারকাদের মধ্যেও ভোটকে ও ভোটের প্রচারের ফলে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। সোমবার সেই তালিকায় নতুন তারকা প্রার্থী হিসেবে সংযোজিত হলেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র।

 

পার্নো মিত্র সোমবার নিজেই সকালে টুইট করে জানান, “আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যাঁরা আমার সঙ্গে ছিলেন তাঁদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।”

পার্নো মিত্রর পরামর্শ, তাঁরাও যেন নিজেদের পরিবার এবং চারপাশের সুরক্ষার জন্য নিভৃতবাসে চলে যান। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করিয়ে দিয়েছেন পার্নো মিত্র। করোনা আক্রান্ত হওয়ায় ভোট দিতে পারলেন না এই তারকা প্রার্থী।

বরানগর (উত্তর)-এর বিজেপি (BJP) প্রার্থী পার্নো মিত্র। বরাহনগর উত্তর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন অঞ্চলে টানা প্রচার করেছেন পার্নো । তিনি বহু মানুষের সংস্পর্শে এসেছেন নির্বাচনী প্রচারকে কেন্দ্র করে। চিকিৎসকরা বলছেন, জনসভা করার জন্যই তিনি করোনা আক্রান্ত হলেন ।

 

এর আগে এন্টালিতে প্রচার করার পরের দিন বিজেপি-র টালিগঞ্জের প্রার্থী ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) করোনা আক্রান্ত হন।এই নিয়ে বাবুল দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন। এন্টালির জনসভায় সেদিন প্রচুর মানুষের ভিড় ছিল। ৫০০ জন নিয়ে জনসভা করার নির্বাচন কমিশনের নির্দেশিকা সেদিন মণ হয়নি বাবুলের সভায় । তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তাহলে চিকিৎসকদের ও প্রলম্বিত দফায় নির্বাচন করোনার বাড়াতে পারে বলে যে সতর্ক বার্তা ছিল, সত্য এবার সত্যি প্রমাণ হচ্ছে। যদিও নির্বাচন কমিশন (Election Commission of India) এই পরিস্থিতিতেও ৮ দফাতেই রাজ্যে বিধানসভা নির্বাচন করা থেকে বিরত হল না।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট বলছেন, সোমবার দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৫২ হাজার ৯৯১ জন মানুষ । সংক্রমণের পাশাপাশি ২৪ ঘণ্টায় দেশে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৮১২ জন মানুষ । এরই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে সক্রিয় রোগীর সংখ্যা। সোমবার দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২৮ লক্ষ পার করল। ২৪ ঘণ্টায় দেশে সক্রিয় রোগীর সংখ্যা বাড়ল ১ লক্ষ। সুত্র : Kolkata24x7


Published: 2021-05-17 22:21:07   |   View: 1180   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow