Breaking news

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী রিমান্ডে যে মামলায়
 হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী রিমান্ডে যে মামলায়

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী রিমান্ডে যে মামলায়

রাজধানী পল্টন থানায় দায়ের করা নাশকতা ও সহিংসতার মামলায় হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২৩ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

 

শুক্রবার রাজধানী পল্টন থানার দায়ের করা মামলায় খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে আদলতে হাজির করেন তদন্ত কর্মকর্তা। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তিনি। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে মানিকগঞ্জের সিংগাইরের গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১।

জানা যায়, সম্প্রতি রাজধানীর বাইতুল মোকাররম এলাকায় নাশকতা ও সহিংসতার অভিযোগে পল্টন থানায় দায়ের করা মামলায় খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ অবরোধ কর্মসূচির নামে লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রাজধানীর মতিঝিল, পল্টন ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা। এ ঘটনায় পল্টন ও মতিঝিল থানায় হেফাজত নেতাদের বিরুদ্ধে একাধিক মামলা করা হয়। যে মামলাগুলোও এখন গুরুত্বের সঙ্গে তদন্ত করছে আইন প্রয়োগকারী সংস্থাগুলো।


Published: 2021-05-17 23:02:54   |   View: 1180   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow