Breaking news

রাজধানীতে নেই গণপরিবহন, ব্যক্তিগত গাড়ির দাপট
রাজধানীতে নেই গণপরিবহন, ব্যক্তিগত গাড়ির দাপট

রাজধানীতে নেই গণপরিবহন, ব্যক্তিগত গাড়ির দাপট

মো: মোস্তাফিজুর রহমান খান :-  লকডাউনের শুরুর দিনে নিষেধাজ্ঞার কারণে যাত্রীবাহী বাস বন্ধ থাকলেও ব্যক্তিগত গাড়ি, রিকশা, সিএনজি অটোরকশা, মোটরসাইকেল সবই চলছে। মানুষও রাস্তায় বের হয়েছে। ফলে রাজধানীর কোনো কোনো জায়গায় স্বাভাবিক সময়ের মতোই ট্র্যাফিক সামাল দিতে হচ্ছে পুলিশ সদস্যদের।

সোমবার (৫ এপ্রিল) সকালে রাজধানীর ফার্মগেট, বিজয় সরণি, আগারগাঁও, মিরপুর,  শাহবাগ, মগবাজার, মালিবাগ, রামপুরা সরেজমিনে ঘুরে দেখা যায়, রাস্তায় যাত্রীবাহী বাস নেই। তবে ব্যক্তিগত গাড়ি, রিকশা, সিএনজি ও মোটরসাইকেলের বেশ চাপ রয়েছে।

রিকশায় করে অফিসে যাত্রা করা মোস্তফা বলেন, ‘আমার অফিস মগবাজার বাজার। লকডাউন দিলেও অফিস খোলা রয়েছে। গাড়ি বন্ধ থাকায় আমি ফার্মগেট থেকে বাড়তি টাকা দিয়ে রিকশায় যাচ্ছি।’

 ফার্মগেটে দেখা যায়,  যানবাহনের তেমন চাপ না থাকলেও রিকশা, সিএনজিচালিত অটোরিকশা ও ব্যক্তিগত গাড়ি রয়েছে । সেখানে অনেকেই অফিসে যাওয়ার জন্য গাড়ির অপেক্ষায় রয়েছেন। কেউ কেউ ভাড়া ভাগাভাগি করে সিএনজি ও রিকশায় অফিসের দিকে যেতে দেখা যায়। গুলশান, বনানী, মতিঝিল, কাকরাইল, পল্টন এলাকা ঘুরেও প্রচুর পরিমাণে ব্যক্তিগত গাড়ি, সিএনজি, রিকশা মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে।


Published: 2021-04-13 15:53:27   |   View: 1169   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow