Breaking news

থানা চত্বরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল এসআইয়ের
থানা চত্বরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল এসআইয়ের

থানা চত্বরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল এসআইয়ের

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাবনার আটঘরিয়া থানায় দুলাল হোসেন নামে এক উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টার দিকে থানা ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

এসআই দুলাল হোসেন রাজশাহীর বাগমারা উপজেলার হাসানপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। তিনি ১৯৯৩ সালে পুলিশে যোগদান করেন। দুই বছর আগে বদলি হয়ে আটঘরিয়া থানায় আসেন। সম্প্রতি তাকে সুজানগর থানায় বদলির আদেশ হয়েছিল । আটঘরিয়া থানার ডিউটি অফিসার মোহাইমিনুল হক জানিয়েছেন, রবিবারের হরতালের করণীয় বিষয়ে ব্রিফিংয়ে অংশ নিতে পুলিশ কর্মকর্তাদের থানায় ডাকা হয়েছিল। এসআই দুলাল ওই ব্রিফিংয়ে অংশ নেন। হঠাৎ তার মোবাইলে কল আসায় কথা বলতে বলতে বাইরে বের হন।

ডিউটি অফিসার আরও জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে থানায় আলোকসজ্জা করা হয়েছিল। থানার সামনে জাতীয় পতাকা উত্তোলনের স্টিলের স্ট্যান্ডে আলোকসজ্জা করতে বৈদ্যুতিক তার জড়ানো ছিল। সেখানে হাত দেয়ায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ঘটনাস্থলেই মারা যান।

তারের লিকেজ থেকে ওই পাইপ সবার অজান্তে বিদ্যুতায়িত হয়ে ছিল।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম বলেন, বৈদ্যুতিক তার লিকেজ থেকে পাতাকা উত্তোলনের স্ট্যান্ড বিদ্যুতায়িত হয়ে থাকতে পারে। এটা সবার অজান্তে হয়েছে।

তিনি বলেন, এসআই দুলালের মৃত্যুর খবর পেয়ে রাতেই আমিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আটঘরিয়ায় গিয়েছিলাম। অত্যন্ত দুঃখজনক ঘটনা।


Published: 2021-06-28 05:10:39   |   View: 1324   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow