Breaking news

ছোট পোশাকে, মডেলকে বিমানে উঠতে বাধা
ছোট পোশাকে, মডেলকে বিমানে উঠতে বাধা

ছোট পোশাকে, মডেলকে বিমানে উঠতে বাধা

 

 এত খাটো পোশাক পরে বিমানে ওঠা যাবে না, ক্লিভেজ বড়ই স্পষ্ট দেখা যাচ্ছে। মান কর্তৃপক্ষের কাছ থেকে এমন কথাই শুনতে হলো ব্রিটিশ মডেলকে।

 

সম্প্রতি ইনস্টাগ্রামের অতি জনপ্রিয় ব্রিটিশ মডেল ইসাবেল এলিয়ানোরকে এমনই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। অস্ট্রেলিয়ার বিমান সংস্থা জেটস্টারের কর্মী গোল্ড কোস্ট থেকে মেলবোর্নে যাওয়ার বিমানে উঠতে বাধা দেন ইসাবেলকে। সঙ্গে তার স্বামীও ছিলেন। বিমান কর্মীর আচরণে অত্যন্ত অপমানিত হয়ে ক্ষোভ প্রকাশ করেন নামী এই মডেল।

ইসাবেল জানান, তার দিকে প্রথমে অত্যন্ত বিরক্তি সহকারে তাকান ওই বিমান কর্মী। তিনি বলেন ইসাবেলের পরনের টপটি খুবই ছোট। তাই যেন তিনি বিমানে ওঠার আগে এর উপরে একটি জ্যাকেট চাপিয়ে নেন। তিনি বলেন, প্রথমে ভেবেছিলাম, মেলবোর্নে ঠান্ডা বলে হয়তো জ্যাকেটের কথা বলছেন তিনি। কিন্তু পরে বুঝলাম কারণটা অন্য। সকলের সামনে আমায় অপমান করা হয়।

স্বাভাবিকভাবেই এমন অপ্রত্যাশিত প্রতিক্রিয়ায় মেজাজ হারান ইসাবেল। তিনি জানান, তার কাছে কোনো জ্যাকেট নেই। কিন্তু তাতেও রেহাই মেলেনি। বিমান কর্মী অন্যান্য ক্রু মেম্বারদের সঙ্গে কথা বলে একটি জ্যাকেটের ব্যবস্থাও করে ফেলেন। সেই জ্যাকেট গায়ে চাপিয়ে তবেই বিমান যাত্রা করতে হয় তাকে।

ইসাবেল জানান, একটি ক্রপ টপ ও জিন্স পরে গোল্ড কোস্ট থেকে মেলবোর্নে যাওয়ার বিমানে উঠতে যাচ্ছিলেন তিনি। এমন পোশাক অনেকেই পরে থাকেন। এতে শালীনতা লঙ্ঘনের প্রশ্ন কেন উঠছে, ভেবেই পাচ্ছেন না তিনি।

তিনি বলেন, জেটস্টারের এমন অসভ্য আচরণ সত্যিই মেনে নেয়া যায় না। আমার টপ ছোট বলে আমায় বিমানে উঠতে দেয়া গেল না। আমি নিশ্চিত আমার বক্ষযুগলের মাপ ছোট হলে এত উত্তেজনা হতো না।

বিষয়টি নিয়ে হইচই শুরু হলে পরে ড্যামেজ কন্ট্রোল করতে ক্ষমা চায় বিমান সংস্থাটি।


Published: 2021-03-09 15:57:45   |   View: 1186   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow