Breaking news

জামিনের পর প্রথম মুখ খুললেন রিয়া
জামিনের পর প্রথম মুখ খুললেন রিয়া

জামিনের পর প্রথম মুখ খুললেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক ইস্যুতে গ্রেপ্তার হয়েছিলেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সেই মামলায় জামিনের পর প্রথমবার মুখ খুললেন এই অভিনেত্রী। জিম থেকে বেরোতে গিয়ে পাপারাজ্জির সামনে পড়ে যান রিয়া 

চক্রবর্তী। ক্যামেরার ফ্ল্যাশ এড়াতে না পেরে শেষ পর্যন্ত মুখ খোলেন রিয়া। তিনি ক্রমাগত ঠিক হওয়ার চেষ্টা করছেন বলে জানান অভিনেত্রী। সুশান্ত সিং রাজপুতের বান্ধবীর ওই ভিডিও প্রকাশ্যে আসার পর তা ভাইরাল হয়ে যায়।

সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তার ভাই সৌভিক চক্রবর্তীকেও গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রিয়া এবং সৌভিকের গ্রেফতারির পর প্রায় ২৮ দিন জেলে থাকার পর জামিন পান ‘জেলেবি’ অভিনেত্রী। জামিন পেয়ে জেল থেকে বের হওয়ার পর সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় দেখা যায় অভিনেত্রীকে। সুশান্তের ৩৫তম জন্মদিন উপলক্ষেই রিয়া রাস্তায় বেরিয়ে ফুল কিনছিলেন বলে অনেকে দাবি করেন। যদিও কেন তিনি ফুল কিনছেন, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি বাঙালি-কন্যা।

ওই ঘটনার পরপরই পরিচালক রুমি জাফরি মুখ খোলেন রিয়া চক্রবর্তীকে নিয়ে। রুমি জাফরি জানান, রিয়া ক্রমশ জীবনের স্বাভাবিক ছন্দে ফিরে আসার চেষ্টা করছেন। আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে রিয়া চক্রবর্তীর নতুন সিনেমা 'চেহরে'। ওই সিনেমায় অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির সঙ্গে পর্দা ভাগ করছেন রিয়া। ‘চেহরে’র মাধ্যমেই অভিনেত্রী বলিউডে ফের নিজের জায়গা ফিরে পাবেন বলেও আশা প্রকাশ করেন রুমি জাফরি।

যদিও রিয়াকে নিয়ে রুমি জাফরির ওই মন্তব্যের পর পাল্টা কটাক্ষ করেন অনেকে। বলিউডে রিয়ার ক্যারিয়ার শেষ বলে দাবি করেন অনেকে। যার প্রেক্ষিতে মুখ খোলেন মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদান। তিনি বলেন, সুশান্তের মৃত্যুর পর পরিকল্পনা করে রিয়াকে ফাঁসানোর চেষ্টা করা হয়। সবকিছুর জাল কেটে বেরিয়ে রিয়া ফের বলিউডে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে পারবেন বলে আশা প্রকাশ করেন সোনি রাজদান।

জামিন থেকে মুক্তি পেলেও রিয়াকে এখনও নিয়ম করেই থানায় হাজিরা দিতে হচ্ছে। পাশাপাশি সুশান্ত মামলার সুরাহা না হওয়া পর্যন্ত রিয়া চক্রবর্তী মুম্বাই ছেড়ে দেশের বাইরে কোথাও যেতে পারবেন না বলেও জানিয়ে দেওয়া হয়েছে।


Published: 2021-03-09 15:42:33   |   View: 1185   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow