Breaking news

ঢাকার সিনেমায় কোললকাতার রুপসা
ঢাকার সিনেমায় কোললকাতার রুপসা

ঢাকার সিনেমায় কোললকাতার রুপসা

 

টলিউড জনপ্রিয় অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়। বনি সেনগুপ্ত সঙ্গে ‘কে তুমি নন্দিনী’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৯-এর পর আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে।

 

আন্ডারওয়ার্ল্ডের গল্পকে ঘিরে নির্মিত হচ্ছে ‘গ্যাংস্টার’ সিনেমা। আর এই সিনেমা দিয়েই প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন রূপসা। শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘গ্যাংস্টার’ সিনেমাটি পরিচালনা করছেন একাধিক হিট সিনেমার নির্মাতা শাহীন সুমন। সিনেমাটিতে আরো অভিনয় করছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি, শান্ত খান প্রমুখ। সম্প্রতি ঢাকার অদূরে গাজীপুরে শুরু হয়েছে ‘গ্যাংস্টার’ এর শ্যুটিং।

‘গ্যাংস্টার’ সিনেমাতে রূপসার অভিনয়ের বিষয়ে ছবিটির নির্মাতা শাহীন সুমন গণমাধ্যমকে জানান, হ্যাঁ, ছবিতে রূপসা থাকছে। আরও থাকছেন রজতাভ দত্ত। দুজনেই ৭ তারিখ থেকে শুটিংয়ে অংশ নেবেন।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, ছবির শুটিংয়ে অংশ নিতে আগামী ৬ ফেব্রুয়ারি বাংলাদেশে পা রাখবেন রূপসা ও রজতাভ দত্ত। পর দিন থেকেই দুজনে শুটিংয়ে অংশ নেবেন। টানা সাতদিনের শুটিং শেষে ১৩ ফেব্রুয়ারি আবার ফিরে যাবেন কলকাতায়।

গণমাধ্যমকে রূপসা বলেন, গত এক বছর ধরেই বাংলাদেশ থেকে অনেক কাজের প্রস্তাব পাচ্ছিলাম। আমিও মুখিয়ে ছিলাম সেখানে কাজ করার জন্য। অবশেষে সবকিছু চূড়ান্ত হলো। আশা করছি একটা নতুন দেশ, নতুন জায়গা, নতুন পরিবেশ; সবকিছু মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হবে আমার।

উল্লেখ্য, রূপসা মুখোপাধ্যায়ের ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ওড়িয়া ছবি দিয়ে। এরপর সেখানে অনেক প্রস্তাব পেলেও নিজেকে থীতু করে নেন মেগা সিরিয়ালে। ভালোবাসা ভালোবাসা, এসো মা লক্ষ্মী, শ্রীকৃষ্ণ এই তিনটি মেগা সিরিয়ালে নিজের অভিনয়ের জানান দিয়েছিলেন টালিগঞ্জের এই মিষ্টি মেয়ে। এরপর পথিকৃৎ বসু পরিচালিত ‘কে তুমি নন্দিনী’ ছবি দিয়ে আলোচনায় আসেন তিনি। ছবিতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত।


Published: 2021-06-28 14:04:30   |   View: 1356   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow