Breaking news

রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাই প্রতিরোধে ডিএমপির বিশেষ অভিযানে গ্রেফতার ২৪
রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাই প্রতিরোধে ডিএমপির বিশেষ অভিযানে গ্রেফতার ২৪

রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাই প্রতিরোধে ডিএমপির বিশেষ অভিযানে গ্রেফতার ২৪

মো: মোস্তাফিজুর রহমান খান :- রাজধানীতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের একাধিক টিম ডাকাতি, ছিনতাই ও চুরি প্রতিরোধে বিশেষ অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি, ২০২১) ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিম মুগদা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদের আশ্রয়দাতাসহ ০৯ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- ১। কোহিনুর বেগম ওরফে মালা (আশ্রয়দাতা), ২। রাসেল মাহমুদ, ৩। মোঃ মাসুদ মিয়া, ৪। শামীম, ৫। মোঃ আমিনুল ইসলাম হৃদয়, ৬। পারভেজ, ৭। শহিদুল, ৮। বাবু ওরফে ব্লেড বাবু, ও ০৯। মোঃ জয় মিয়া। এ সময় তাদের হেফাজত হতে ০১টি চাপাতি ও ০২টি ছোরা উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম হাজারীবাগ এলাকা হতে অজ্ঞান পার্টির ০৯ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ মোজাম্মেল হোসেন ওরফে মুজা, ২। মোঃ কালু, ৩। মোঃ ইলিয়াস, ৪। মোঃ আনোয়ার হোসেন, ৫। মোঃ সুমন হোসেন, ৬। মোঃ ইকবাল হোসেন, ৭। মোঃ মিটন, ৮। মোঃ রবি আউয়াল ও ৯। মোঃ হেলাল। এ সময় তাদের হেফাজত হতে অজ্ঞান করার ৫টি স্প্রে, ৪টি মোস্তফা গুল, ৪টি জাম বাক, ৪টি পাগলা মলম ও জিপারে ৩ প্যাকেট মরিচের গুড়া জব্দ করা হয়।

আরেক অভিযানে গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম তেজগাঁও এলাকা হতে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারি দলের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো-১। মোঃ রবিন ওরফে নবী, ২। মোঃ ছাঈদ, ৩। মোছাঃ রুনা ওরফে রোজিনা, ৪। মনোয়ার, ৫। মোঃ রুবেল মিয়া ওরফে হাসান ও ৬। আলামীন। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বুধবার (২৭ জানুয়ারি, ২০২১) বেলা ১২.০০ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি) মোঃ মাহবুব আলম বিপিএম-সেবা, পিপিএম-বার।

তিনি বলেন, রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাই প্রতিরোধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। যারাই অপরাধ করছে তাদেরকে আইনের আওতায় আনা হচ্ছে।


Published: 2021-06-24 04:45:41   |   View: 1279   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow