Breaking news

মানুষ এখনো সাহস আর যৌনতাকে গুলিয়ে ফেলে: স্বস্তিকা
মানুষ এখনো সাহস আর যৌনতাকে গুলিয়ে ফেলে: স্বস্তিকা

মানুষ এখনো সাহস আর যৌনতাকে গুলিয়ে ফেলে: স্বস্তিকা

ওপার বাংলার অন্যতম হট সেনসেশন তারকা স্বস্তিকা মুখার্জী। পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে এই অভিনেত্রীর জুড়ি মেলা ভার। ৪০ বছর বয়সে এসে এখনো তিনি খোলামেলা ভাবে ধরা দেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ‘চরিত্রহীন’ নামে একটি নতুন সিনেমায় অভিনয় করেছেন স্বস্তিকা। এখানে প্রথমবারের মতো তার সঙ্গে জুটি বেঁধেছেন সৌরভ দাস। স্বস্তিকার থেকে যিনি পাক্কা ৯ বছরের ছোট। ছবিতে তাদের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে।

banglanewspaper | bdnewshour24

 

অর্থাৎ, বরাবরের মতো নায়িকার ‘চরিত্রহীন’ও সাহসী দৃশ্য নামক যৌনতায় ভরপুর। ১৩ ডিসেম্বর নিজের ৪০তম জন্মদিনে দেয়া একটি সাক্ষাৎকারে এই ছবি নিয়ে খোলামেলা কথা বলেন স্বস্তিকা। জানান, ‘চরিত্রহীন’-এর সঙ্গে যেহেতু একটা শরীরী গন্ধ আছে, তাই মানুষ এখানে সেক্সের কথা টেনে আনবে। আসলে, এখনো মানুষ ‘সাহস’ আর ‘সেক্স’কে গুলিয়ে ফেলে। কিন্তু দুটি এক নয়। চিত্রনাট্যের খাতিরেই আমাদের এমন দৃশ্য করতে হয়।’

‘চরিত্রহীন’ ছবিটি পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য। এখানে স্বস্তিকার চরিত্রটির নাম ‘রাবেয়া’। যিনি একজন নামকরা সাইকিয়াট্রিস্ট। মুক্তির অপেক্ষায় থাকা এ ছবিতে বয়সে ছোট সৌরভ দাস প্রথমবার স্বস্তিকার বিপরীতে অভিনয় করলেও ঘনিষ্ঠ দৃশ্যে তিনি স্বস্তিকার মতোই সাবলীল।

যৌনকর্মীদের বেঁচে থাকতে শুধুই যৌনতার প্রয়োজন' স্বস্তিকা

এ প্রসঙ্গে স্বস্তিকার বক্তব্য, ‘প্রথম কাজ হলেও সৌরভ সেটা একবারও মনে করতে দেয়নি। ও ভীষণ পরিশ্রমী এবং আন্তরিক। কোনও দৃশ্যের আগে আমি সৌরভকে কোনও সাজেশন দিলে সেটা পরে মনে রেখে কাজে লাগিয়েছে। সৌরভ ওর সেরাটা দিয়েছে বলেই আমি এত প্রাণবন্ত। ও ছড়ালে আমি মাখাতাম! তাই ওর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও আমাদের বয়সের পার্থক্যটা বাধা হতে পারেনি।


Published: 2021-01-21 07:05:10   |   View: 1195   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow