Breaking news

মুমিনুলের সফল অস্ত্রোপচার
মুমিনুলের সফল অস্ত্রোপচার

মুমিনুলের সফল অস্ত্রোপচার

চোটগ্রস্ত হয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেছেন টাইগার ক্রিকেটার মুমিনুল হক, যার ফলে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে অস্ত্রোপচারের প্রয়োজন হয়। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে কেন্দ্র করে বাংলাদেশ টেস্ট অধিনায়ককে নিয়ে বিলম্ব করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল (০৯ ডিসেম্বর) দুবাইয়ে সফল অস্ত্রোপচার হয়েছে মুমিনুল হকের। এখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজের আগে সম্পুর্ন সুস্থতা ফিরে পাবার অপেক্ষায় রয়েছেন তিনি।

 

শুরুতে মুমিনুলের অস্ত্রোপচার অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ডে করার পরিকল্পনা থাকলেও সেখান থেকে সরে আসতে বাধ্য হয়েছে বিসিবি। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক হওয়ায় এই জটিলতায় যেতে চায়নি বিসিবি। দুবাইয়ে কোয়ারেন্টাইন নিয়ে জটিলতা না থাকায় মুমিনুলের অস্ত্রোপচার সেখানেই করানো হয়।

২৮ নভেম্বর জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলা মুমিনুল। ওই ম্যাচে চোট নিয়ে ব্যাটিংও করেছিলেন। সাত বলে ৫ রানে নিয়ে অপরাজিত ছিলেন। ব্যাটিং করে যেতে পারলেও আঙুলের অবস্থা যে ভালো নয়, সেটি টের পেয়েছেন ম্যাচের পর। এই চোটে কমপক্ষে ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে মুমিনুলকে। কপাল খারাপ হলে ছিটকে যেতে পারেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেও।


Published: 2021-01-21 07:58:54   |   View: 1188   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow