Breaking news

১ কোটি ১৭ লাখ টাকা ও ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি গ্রেপ্তার
১ কোটি ১৭ লাখ টাকা ও ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি গ্রেপ্তার

১ কোটি ১৭ লাখ টাকা ও ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসা থেকে মাদক বিক্রির ১ কোটি ১৭ লাখ দেড় হাজার টাকা ও ৫ হাজার ৩০০ ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।

এরা হলেন, মায়ানমারের নাগরিক মাে. শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মােরজিনা (২৮)।

সোমবার সকালে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, গতকাল রোববার গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লকের একটি বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানের শুরুতে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা জানালা দিয়ে টাকা ফেলে দিচ্ছিল।

‘তখন রোহিঙ্গা শওকত ও তার স্ত্রী মোরজিনার হেফাজত থেকে মাদক বিক্রির ১ কোটি ১৭ লাখ দেড় হাজার টাকা ও ৫ হাজার ৩০০ ইয়াবা উদ্ধার করা হয়।’

র‌্যাব কর্মকর্তা মামুন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা মায়ানমারের নাগরিক এবং মায়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে। পরে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাসা ভাড়া করে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছে।

আসামিদের বিরুদ্ধে মাদক রাখা এবং অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে দেশের প্রচলিত আইনে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


Published: 2020-12-04 11:54:21   |   View: 1174   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow