Breaking news

অবিশ্বাস্য প্রত্যাবর্তনে চেলসির ড্র
অবিশ্বাস্য প্রত্যাবর্তনে চেলসির ড্র

অবিশ্বাস্য প্রত্যাবর্তনে চেলসির ড্র

অবিশ্বাস্য প্রত্যাবর্তন বোধ হয় একেই বলে। ইংলিশ প্রিমিয়ার লিগে এক পর্যায়ে ওয়েস্ট ব্রমউইচের বিপক্ষে ৩-০ গোলে পিছিয়ে ছিল চেলসি। দল-বদলের মৌসুমে এত টাকা ঢেলেছে যারা, তাদের এমন বেহাল দশা হলে চলে? সেই চেলসিই অবিশ্বাস্যভাবে প্রত্যাবর্তন করে হার এড়িয়েছে পাল্টা ৩ গোলের জবাব দিয়ে। ম্যাচটি ড্র হয়েছে ৩-৩ গোলে।

 


ম্যাচের চতুর্থ মিনিটে ওয়েস্ট ব্রম এগিয়ে যায় চেলসি তারকা মার্কোস আলোনসোর ভুলে। তার হেড করা বল গিয়ে পরে মাথিয়াস পেরেইরার পায়ে। তার বাড়িয়ে দেওয়া বলে জালে বল জড়িয়ে দেন কলাম রবিনসন। আইরিশ এই স্ট্রাইকার ব্যবধান বাড়িয়ে নেন ২৫ মিনিটে। চেলসির নতুন সাইনিং থিয়াগো সিলভা বল নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হলে সুযোগ পেয়ে যান রবিনসন। দুই মিনিট বাদে চেলসির অবস্থা আরও শোচনীয় হয়ে দাঁড়ায় আনমার্কড কাইল বার্টলি স্কোর ৩-০ করলে।

৩ গোল হজম করা চেলসির জয়টা তখন অসম্ভবই মনে হচ্ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধের ১০ মিনিট গড়ানোর পর ম্যাসন মাউন্টের গোল লাইফ লাইন দিয়ে দেয় ব্লুদের। ৭০ মিনিটে বদলি খেলোয়াড় কলাম হাডসন ওডোইর গোলে স্কোর দাঁড়ায় ৩-২। অবশ্য এর পরেও চেলসির প্রত্যাবর্তনটা সম্ভব মনে হচ্ছিল না। কিন্তু নাটকীয়তার সবটুকু জমা ছিল যোগ করা সময়েই। অবিশ্বাস্যভাবে তৃতীয় গোলের দেখা পেয়ে যায় চেলসি। (৯০+৩ মিনিটে) ট্যামি অ্যাব্রাহামের গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।


Published: 2020-10-25 16:48:55   |   View: 1180   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow