Breaking news

ডাকাতির ঘটনায় আরো একজন গ্রেফতার
ডাকাতির ঘটনায় আরো একজন গ্রেফতার

ডাকাতির ঘটনায় আরো একজন গ্রেফতার

 রাজধানীর মোহাম্মদপুর ও খিলগাঁওয়ে ঔষধের দোকানে ডাকাতির ঘটনায় আরো একজনকে মুগদা থানা এলাকা থেকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃত হলেন, মোঃ রহমত আলী (৩৫)। তার বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ভবনাথপুর বিরেশের গাঁও গ্রামে।

গোয়েন্দা তেজগাঁও বিভাগ সূত্রে জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের বিল্লাহ ফার্মেসীতে ডাকাতির ঘটনায় গত ০২ এপ্রিল, ২০২০ মোহাম্মদপুর থানায় ও খিলগাঁওয়ে লাজ ফার্মা ঔষধের দোকানে ডাকাতির ঘটনায় গত ০৬ এপ্রিল, ২০২০ খিলগাঁও থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছিল।

মামলাগুলো প্রথমে তদন্ত শুরু করে থানা পুলিশ। পরবর্তী সময়ে মামলাগুলো গোয়েন্দা তেজগাঁও বিভাগের কাছে হস্তান্তর করা হয়। মামলাগুলো তদন্ত শুরু করে গোয়েন্দা তেজগাঁও বিভাগ। মামলা তদন্তকালে আধুনিক তথ্য-প্রযুক্তির সাহায্যে ডাকাতির ঘটনায় জড়িত তিনজনকে (সোহেল, সোহরাব ও শাওন হোসেন ওরফে শাহিনগং) গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর তাদেরকে আদালতে প্রেরণ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মোঃ রহমত আলীর ডাকাতির সাথে জড়িত থাকার সংশ্লিষ্টতা বেরিয়ে আসে। কিন্তু ঘটনার পর থেকে পলাতক ছিলেন রহমত আলী।

গোয়েন্দা তেজগাঁও বিভাগ সূত্রে আরো জানা যায়, বিভিন্ন তথ্য-উপাত্তের মাধ্যমে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীনের নেতৃত্ব একটি টিম বিকাল থেকে গভীর রাত পর্যন্ত মুগদা থানা এলাকায় অভিযান চালিয়ে রহমত আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শুক্রবার গ্রেফতারকৃত রহমত আলীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।


Published: 2020-10-25 16:39:16   |   View: 1179   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow