Breaking news

ঘৃণার রোগ ছড়িয়ে দিচ্ছেন ট্রাম্প: ইলহান ওমর
ঘৃণার রোগ ছড়িয়ে দিচ্ছেন ট্রাম্প: ইলহান ওমর

ঘৃণার রোগ ছড়িয়ে দিচ্ছেন ট্রাম্প: ইলহান ওমর

মার্কিন মুসলিম কংগ্রেস সদস্য ইলহান ওমর প্রশ্ন রেখে বলেছেন, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার সমর্থকের আমাকে নিয়ে এতে পীড়িত কেন? এটা আমার দেশ এবং আমি প্রতিনিধি পরিষদের সদস্য, যেখানে ট্রাম্পকে অভিসংশন করা হয়েছে।

মিডল ইস্ট আইয়ের খবরে এমন তথ্য পাওয়া গেছে। নির্বাচনী প্রচারে ট্রাম্পের বিষোদগারের জবাবে টুইটারে দেয়া এক পোস্টে তিনি বলেন, গৃহযুদ্ধ কবলিত একটি দেশ থেকে মাত্র আট বছর বয়সে আমি পালিয়ে এসেছি।

‘এতটুকু বয়সের একটি শিশু একটি দেশ চালাতে পারে না, যদিও আপনি সেভাবেই সবকিছু করে যাচ্ছেন।’

বুধবার তিনি বলেন, মানুষের আতঙ্ক পুঁজি করে ট্রাম্প নিজের স্বার্থ হাসিল করতে চাচ্ছে। তিনি যেখানেই যান, ঘৃণার রোগ ছড়িয়ে দেন।
‘দেশজুড়ে তার সভা-সমাবেশগুলোতে আতঙ্ক ইন্ধন যোগাচ্ছে। মিনেসোটায় বিজয়ের ব্যাপারে তার মধ্যে মারাত্মক আতঙ্ক কাজ করছে, যে কারণে তিনি ঘৃণার আশ্রয় নিচ্ছেন।’

এদিকে নির্বাচনী প্রচারে ইলহান ওমরের বিরুদ্ধে নিয়মিত বিষোদগার করে যাচ্ছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

মঙ্গলবার পেনসিলভানিয়ায় দেয়া এক ভাষণে ফের ইলহানের বিরুদ্ধে নিজের বিদ্বেষ প্রচার করেন তিনি। বললেন, সোমালিয়ায় বংশোদ্ভূত একজন মার্কিন আইনপ্রণেতা আমেরিকানদের বলছে, কীভাবে আমাদের দেশ চালাতে হবে?

সমর্থকদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে ট্রাম্প বলেন, আমরা দেশ কীভাবে চালাবো, সে তা বলে দিচ্ছেন। আপনি যেখান থেকে এসেছেন, সেখানে গিয়ে বলছেন না কেন? আপনার দেশ কীভাবে চলছে?


Published: 2020-10-25 16:36:13   |   View: 1185   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow