Breaking news

আতিকের নারীবান্ধব নগর গড়ার প্রত্যয়
আতিকের নারীবান্ধব নগর গড়ার প্রত্যয়

আতিকের নারীবান্ধব নগর গড়ার প্রত্যয়

নারীবান্ধব নগর গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, এই শহরে নারীরা যেন অবাধ ও নির্বিঘ্নে চলাচল করতে পারে, এর জন্য কাজ করবো। এই শহরকে নারীবান্ধব নগরে পরিণত করার অঙ্গীকার করছি। বিষয়টি আমার নির্বাচনী ইশতেহারে থাকবে এবং এটি বাস্তবায়নও করবো।

<iframe class="" title="fb:quote Facebook Social Plugin" src="https://www.facebook.com/v2.7/plugins/quote.php?app_id=1642917896008965&channel=https://staticxx.facebook.com/connect/xd_arbiter.php?version=45#cb=f3c54e0bff3474&domain=www.banglanews24.com&origin=https://www.banglanews24.com/f3c1f63b7f8b2a8&relation=parent.parent&container_width=730&href=https://www.banglanews24.com/election-comission/news/bd/763916.details&locale=en_US&sdk=joey" name="f62f1bbc56c48" width="1000px" height="1000px" frameborder="0" scrolling="no" allowfullscreen="allowfullscreen" data-mce-fragment="1"></iframe>

মঙ্গলবার (৭ জানুয়ারি) রাজধানীর তিতুমীর কলেজের সামনে ধর্ষণের প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে অংশ নেন আতিকুল ইসলাম। 

তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে এই মানববন্ধন আয়োজিত হয়। এসময় শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া আতিককে নির্বাচনী ইশতেহারে নারীবান্ধব নগর গড়ার অঙ্গীকার অন্তর্ভুক্ত করার আহ্বান জানান।

আতিকুল ইসলাম বলেন, আমাদের যেসব এলাকা অন্ধকার, সেগুলো আলোকিত করতে হবে। তবে এখন মূল দাবি ধর্ষককে শাস্তির আওতায় আনা। এরজন্য আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। তিনি যেমন নুসরাত হত্যার বিচার দ্রুততার সঙ্গে নিশ্চিত করেছেন, তেমনি এবারেও দ্রুত দৃষ্টান্তমূলক বিচার নিশ্চিত করতে হবে। 

‘আমরা আসলে আমাদের মায়েদের সম্মান করতে ভুলে গেছি। মা থেকেই তো আমরা সবাই। মা-বোন সবাই। আমরা যদি আমাদের মায়েদের সম্মান করি, বোনদের সম্মান করি, তাহলে এমনটা হতো না। কারণ এমন ঘটনা আমাদের মা-বোনদের সঙ্গে হলে সেটা আমরা মেনে নিতে পারবো না। মানুষরূপী পশুদের এমন শাস্তি হওয়া উচিত যেন আর কেউ এমন অপরাধ করার কথা চিন্তাও করতে না পারে। 

মানববন্ধনে তিতুমীর কলেজের অধ্যক্ষ আশরাফ হোসেন, উপাধ্যক্ষ আবিদা সুলতানা, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সাধারণ শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।


Published: 2020-02-25 00:26:23   |   View: 1183   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow