Breaking news

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজটে ডাকাতি, আটক ১
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজটে ডাকাতি, আটক ১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজটে ডাকাতি, আটক ১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানে ডাকাতির ঘটনা ঘটছে।ডাকাত দল যাত্রী ও চালকদের অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে বিভিন্ন বাস, ট্রাক ও পিকআপ ভ্যান থেকে নগদ টাকাসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে জানা গেছে। 
 
মহাসড়কে তীব্র যানজটের কারণে সংঘ বদ্ধ ডাকাত দল যাত্রীবাহী বাস, মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যানে হানা দিয়ে এই গণ ডাকাতির ঘটনা ঘটিয়েছে বলে যাত্রী ও পরিবহন শ্রমিকরা অভিযোগ করেছে। 
 
ডাকাতির সময় যাত্রী, চালক, পরিবহন শ্রমিক ও স্থানীয় লোকজন এক ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তার নাম মো. আনোয়ার হোসেন (৩০) বলে জানা গেছে।
 
বুধবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যার আছিমতলা, জামুর্কি, নাটিয়াপাড়া, মির্জাপুর বাইপাস, বাওয়ার কুমারজানি, শুভুল্যা, ধেরুয়া ও হাটুভাঙ্গা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটেছে।
 
আজ বৃহস্পতিবার কয়েকজন বাস ও ট্রাক চালক অভিযোগ করেন, গতকাল বুধবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা থেকে নাটিয়াপাড়া পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়। ট্রাফিক পুলিশ, হাইওয়ে পুলিশ ও থানা পুলিশের নজরদারি কম থাকায় সংঘ বদ্ধ ডাকাত দলের সদস্যরা কয়েকটি মোটরসাইকেল নিয়ে নাটিয়াপাড়া থেকে হাটুভাঙ্গা পর্যন্ত এই গণ ডাকাতির ঘটনা ঘটিয়েছে।
 
এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার মো. আতাউর রহমান জানান, ‌আনোয়ার নামে এক ডাকাতকে আটক করা হয়েছে। কোনো টাকা ও মালামাল উদ্ধার হয়নি। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Published: 2021-06-24 23:12:15   |   View: 1553   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow