Add Post Here

Add Post Here

Breaking news

দারিদ্র্য বিমোচনে অভূতপূর্ব সাফল্য পেয়েছে বাংলাদেশ
দারিদ্র্য বিমোচনে অভূতপূর্ব সাফল্য পেয়েছে বাংলাদেশ

দারিদ্র্য বিমোচনে অভূতপূর্ব সাফল্য পেয়েছে বাংলাদেশ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশ দারিদ্র্য নিরসনে এক অভূতপূর্ব সাফল্য পেয়েছে। দারিদ্র বিমোচনে বাংলাদেশের গৃহীত একটি বাড়ি একটি খামার প্রকল্প এশীয়-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের দেশসমূহ মডেল হিসেবে প্রকল্প গ্রহণ করতে পারে। এছাড়া দারিদ্র্য বিমোচনে কুমিল্লা মডেলকেও অনুসরণ করা যেতে পারে।

মন্ত্রী বুধবার বেলা ১১টায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) কুমিল্লায় সেন্টার অন ইন্ট্রিগ্রেটেড রুরাল ডেভেলপমেন্ট ফর এশিয়া অ্যান্ড দ্যা প্যাসিফিক (সিরডাপ) ও বাংলাদেশ সরকারের যৌথ উদ্যোগে এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সিরডাপভুক্ত ১৫টি দেশের পল্লী উন্নয়ন সংক্রান্ত নীতি নির্ধারণী পর্যায়ের সরকারি কর্মকর্তাগণের অংশগ্রহণে আয়োজিত সিরডাপের চার দিনব্যাপী টেকনিক্যাল কমিটির ৩২তম সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বার্ড-কুমিল্লার মহাপরিচালক (ডিজি) মুহম্মদ মউদুদ-উর-রশীদ সফদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব আনন্দ চন্দ্র বিশ্বাস, সিরডাপের মহাপরিচালক টেভিটা গেডরুলেভো বোসেইওয়াকা টেগিনাভোলাও, মালয়েশিয়ার গ্রামীণ ও আঞ্চলিক উন্নয়ন মন্ত্রণালয়ের পরিচালক আজিজা বিনতে আহমেদ প্রমুখ।

Published: 2019-11-22 23:23:19   |   View: 1201   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow