Add Post Here

Add Post Here

Breaking news

সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের আত্মহত্যা
সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের আত্মহত্যা

সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের আত্মহত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আব্দুল লতিফ মির্জার একমাত্র ছেলে মির্জা খালিদ ইনতেজার শক্তি আত্মহত্যা করেছেন। শনিবার রাতের কোনো এক সময় সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মির্জা খালিদ ইন্তেজার শক্তি মাছুমপুর মহল্লার বাসিন্দা ও উল্লাপাড়ার মোহনপুর ইউনিয়ন পরিষদের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, শক্তি মির্জা শনিবার রাতে নিজ ঘরে ঘুমাতে যান। রোববার সকালে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ সময় দ্রুত সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. রোকনুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সদর হাসপাতালে নিহত শক্তি মির্জাকে দেখতে যান।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুর রফিক এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

প্রসঙ্গত, মির্জা খালিদ ইনতেজার শক্তির বাবা সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও দুবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা ২০০৭ সালের ৫ নভেম্বর ইন্তেকাল করেন।

Published: 2019-10-18 17:17:07   |   View: 1180   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow