Add Post Here

Add Post Here

Breaking news

গৌরনদীতে ইয়াবাসহ এলজিইডি’র প্রকৌশলী আটক
গৌরনদীতে ইয়াবাসহ এলজিইডি’র প্রকৌশলী আটক

গৌরনদীতে ইয়াবাসহ এলজিইডি’র প্রকৌশলী আটক

বরিশালের গৌরনদী উপজেলার বন্দর এলাকা থেকে ইয়াবাসহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী মো. মঈনুল আজমসহ (৩৭) তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ ঘটনায় বুধবার সকালে আটক তিনজনের বিরুদ্ধে গৌরনদী থানায় মামলা হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক অপর দুইজন হলেন- গৌরনদী পৌর এলাকার চরগাদাতলী এলাকার সেকান্দার আলী সরদারের ছেলে বিপ্লব সরদার (২৬) এবং উত্তর পালদী গ্রামের মৃত আইউব আলী খানের ছেলে মাহাবুব খান (৩৬)।

আটক প্রকৌশলী মঈনুল আজম যশোর জেলার পূর্ব বারন্দী এলাকার মৃত আব্দুর রবের ছেলে। তিনি গৌরনদী উপজেলায় কর্মরত। তিনি গৌরনদী পৌর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছেন। মঈনুল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত বলে পুলিশ জানিয়েছে।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী বন্দর এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ইয়াবা ক্রয়-বিক্রয়রত অবস্থায় প্রকৌশলী মঈনুল আজম এবং বিক্রেতা বিপ্লব ও মাহাবুবকে ১০পিস ইয়াবাসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে বুধবার সকালে তাদের তিন জনকে গৌরনদী থানায় সোপর্দ করে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Published: 2019-07-16 18:36:38   |   View: 1180   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow